অবতক খবর,৩১ অক্টোবর,মালদা:- বাড়ির সাব মার্শালের জল ফেলার গর্তে ডুবে মৃত্যু হল এক আড়াই বছরের শিশু পুত্রের। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে পুরাতন মালদা ব্লকের ছোট কাদিরপুর এলাকায়।

পরিবার সূত্রে জানা গেছে, মৃত শিশুর নাম শিবরাজ মন্ডল (আড়াই বছর), বাবা দীপক মন্ডল পেশায় একজন মধু ব্যবসায়ী, বাড়ি পুরাতন মালদা ব্লকের সাহাপুর অঞ্চলের ছোট কাদিরপুর গ্রামে। দীপক বাবুর দুই কন্যা সন্তানের পরে এই পুত্র সন্তানটি জন্ম নিয়েছিল।

পরিবার সূত্রে জানা গেছে, সোমবার বিকেল চারটে নাগাদ বাড়ির পেছনে থাকা সাব মার্শালের জল ফেলার গর্তে পড়ে যায়। সঙ্গে সঙ্গে শিশুটিকে উদ্ধার করে অচৈতন্য অবস্থায় স্থানীয় একটি বেসরকারি নার্সিংহোমে নিয়ে হলে কর্তব্যরত চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করে। অবশেষে মৃত শিশুটিকে বাড়ি নিয়ে ফিরিয়ে নিয়ে চলে আসে মৃত শিশুর পরিবারের লোকজন। পরবর্তীতে মঙ্গলবার মালদা থানার পুলিশ ঘটনার খবর পেয়ে ওই শিশুর মৃতদেহ মালদা থানায় নিয়ে এসে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করে। তবে ফুটফুটে শিশু পুত্রের মর্মান্তিক মৃত্যুর ঘটনার খবর পেয়ে মৃত শিশুর পরিবারের লোকজন কান্নায় ভেঙে পড়েছে এবং নেমে এসেছে শোকের ছায়া।