অবতক খবর,২১ মার্চ: বহরমপুর টেক্সটাইল কলেজ মোড়ে তৃণমূলের মঞ্চে প্রথমবার পা রাখলেন বহরমপুর কেন্দ্রে তারকা তৃণমূল প্রার্থী ইউসুফ পাঠান। তিনি মঞ্চে তৃণমূলের বিভিন্ন স্তরের নেতৃত্বের সঙ্গে পরিচিত হন। মঞ্চে উপস্থিত ছিলেন মুর্শিদাবাদ সাংগঠনিক জেলা সভাপতি অপূর্ব সরকার চেয়ারম্যান রবিউল আলম চৌধুরী বহরমপুর পৌরসভার পৌরপিতা নাড়ুগোপাল মুখার্জি, বহরমপুর লোকসভা কেন্দ্রে তৃণমূল প্রার্থী প্রাক্তন ভারতীয় ক্রিকেটার ইউসুফ পাঠান, মুর্শিদাবাদ লোকসভা কেন্দ্রের তৃণমূলের প্রার্থী আবু তাহের খান, জেলা পরিষদের সভাধিপতি রুবিনা সুলতানা অশোক দাস হুমায়ুন কবি র সহ অন্যান্য তৃণ তৃণমূল নেতৃত্ব ও কর্মীবৃন্দ।

আজ বহরমপুর টেক্সটাইল কলেজ মোড়ের মঞ্চে ইউসুফ পাঠান কে উত্তরীয় পরিয়ে এবং পাশাপাশি দুই প্রার্থীকে ইউসুফ পাঠান এবং আবু তাহের খানকে বিরাট ফুলের মালা দিয়ে বরণ করে নেয়া হয়। ইউসুফ পাঠান তিনি জনগণের উদ্দেশ্যে হাত উঠে বলেন খেলা হবে।

ইউসুফ পাঠান কে সৌরভ গঙ্গোপাধ্যায় যে ইতি মধ্যেই বহরমপুরে অধীর চৌধুরীকে দুর্ধর্ষ অজি বলার ব্যক্তির সঙ্গে তুলনা করেছেন এ বিষয়ে ইউসুফ পাঠান বলেন মাঠে খেলতে নেমে উইকেট ভালো থাকলে এবং বিপক্ষে ভালো বোলার না থাকলে একজন ব্যাটসম্যান ভালো খেলতে পারেনা।