অবতক খবর,৯ জুন: বন্ধুদের সাথে গঙ্গায় স্নান করতে গিয়ে জলে ডুবে সপ্তম শ্রেণীর স্কুল ছাত্রের মৃত্যুর ঘটনা ঘটলো। ঘটনাটি ঘটেছে হুগলি জেলার উত্তরপাড়ার পঞ্চাননতলা মন্দির গঙ্গার ঘাট এলাকায়।

পুলিশ সূত্রের খবর আজ সকালে বাবা মা কে খেলতে যাচ্ছি বলে বাড়ি থেকে বের হয় উক্ত ক্লাস সেভেনের উত্তরপাড়া চিলড্রেনস ওন হোমের ছাত্র প্রিয়াংশু বিশ্বাস, ফুটবল খেলে গতকাল বিকেল সাড়ে চারটে নাগাদ গঙ্গায় বন্ধুদের সাথে স্নান করতে নামে,এরপর ছবি তোলা এবং স্নান করার পর হঠাৎই এক বন্ধু লক্ষ করেন প্রিয়ংশু ক্রমশ দূরে চলে যাচ্ছে,এরপর এক বন্ধু তাকে বাঁচাতে গেলে সেও ডুবে যাচ্ছিলো,পড়ে প্রিয়াংশু তাদের সামনেই তলিয়ে যায়,এরপর অনেকে গঙ্গায় খোঁজাখুঁজি করলেও কোনো খোঁজ পাওয়া যায়নি,এরপর ঘটনাস্থলে আসে উত্তরপাড়া থানার পুলিশ,এরপর গঙ্গার ঘাটে এসে প্রিয়াংশুর বাবা কান্নায় ভেঙে পড়েন।বলেন বন্ধুরা একবার ও কেন বারণ করলো না গঙ্গায় নামতে।

যদিও এই উত্তরপাড়ার গঙ্গার ঘাট গুলিতে একাধিকবার জলে ডুবে যাওয়ার ঘটনা ঘটছে। এই ঘটনা নিয়ে আতঙ্কিত সাধারণ মানুষ,এরপর গঙ্গার ঘাটে এসে উপস্থিত হন ওই ওয়ার্ডের কাউন্সিলর সারথী গোলদার। তলিয়ে যাওয়া স্কুল ছাত্রের দেহ উদ্ধার করতে পথে নেমেছে উত্তরপাড়া থানার পুলিশ।