অবতক খবর,২৮ আগস্ট: দশমী শেষ হতে না হতেই রেশন দুর্নীতি মামলায় তৎপর কেন্দ্রীয় তদন্তকারী এজেন্সি ইডি। শুক্রবার সাতসকালে রাজ্যের প্রাক্তন খাদ্যমন্ত্রী তথা বর্তমান বনমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিকের বাড়িতে আচমকা হানা দেয় ইডির আধিকারিকরা। টানা ২০ ঘন্টা জিজ্ঞাসাবাদ করার পর রাজ্যের বনমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিককে গ্রেফতার করে তারা। যার প্রতিবাদে আজ দমদম ব্যারাকপুর সাংগঠনিক জেলা তৃণমূল নেতৃত্বের তরফ থেকে বিভিন্ন বিধানসভায় প্রতিবাদ কর্মসূচি নেওয়া হয়েছে।

বীজপুর বিধানসভার অন্তর্গত কাঁচরাপাড়া বাগমোড় এলাকায় বনমন্ত্রীর গ্রেফতারের প্রতিবাদে বিক্ষোভ কর্মসূচিতে উপস্থিত হয়েছিলেন হালিশহর পুরসভার চেয়ারম্যান শুভঙ্কর ঘোষ, হালিশহর টাউন তৃণমূল কংগ্রেসের সভাপতি প্রবীর সরকার ও অন্যান্য তৃণমূল নেতৃবৃন্দ। তৃণমূল নেতা প্রবীর সরকার বলেন, উৎসবের মেজাজে থাকা বাংলায় অস্থিরতা তৈরি করতে চাইছে কেন্দ্রীয় এজেন্সি।

তবে তৃণমূল কংগ্রেসকে ভয় দেখিয়ে দমিয়ে রাখা যাবে না। অন্যদিকে পুরসভার চেয়ারম্যান শুভঙ্কর ঘোষ বলেন, আমাদের এই জেলার অভিভাবক জ্যোতিপ্রিয় মল্লিককে কি কারনে গ্রেফতার করা হয়েছে সেই বিষয়টাই এখনো পর্যন্ত আমরা জানতে পারিনি।