বনগাঁর ট্যাংরা কল্যাণীতে মতুয়াদের অনুষ্ঠানে এসে সি এ এ নিয়ে বক্তব্য দেওয়ায় শান্তনু ঠাকুরের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়

অবতক খবর,২৮ ডিসেম্বর: বনগাঁর ট্যাংরা কল্যাণীতে মতুয়াদের অনুষ্ঠানে এসে সি এ এ নিয়ে বক্তব্য দেওয়ায় শান্তনু ঠাকুরের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময় । প্রতিবাদীর দিকে তেড়ে গেলেন শান্তুনু ঠাকুর । শান্তনু ঠাকুর বাবা ঠাকুরদাদাকে নিয়ে গালাগাল করার অভিযোগ তুললেন তৃণমূলের লোকেদের বিরুদ্ধে ।

বৃহস্পতিবার উত্তর চব্বিশ পরগনার বনগাঁর টেংরা কলোনিতে মতুয়া ধর্ম মহাসম্মেলনে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় জাহাজ প্রতিমন্ত্রী শান্তনু ঠাকুর । শান্তনু ঠাকুর বক্তব্য রাখতে গিয়ে গ্যারান্টী দেন ২০২৪ সালের লোকসভা নির্বাচনের আগে সি এ এ হবেই। বক্তব্য রাখার শেষে কয়েকজন মতুয়া ভক্ত এই বক্তব্যের প্রতিবাদ করেন এবং মন্ত্রীর সঙ্গে তর্কে জড়ান । উত্তেজিত হয়ে পড়ে মন্ত্রী ফাল্গুন মালাকারের দিকে তেড়ে যান ।

এই বিষয়ে কেন্দ্রীয় জাহাজ প্রতিমন্ত্রী শান্তনু ঠাকুর বলেন, তৃণমূলের লোকেরা বাবা ঠাকুরদাদা কে গালাগাল করেছে, আমাকে আক্রমণ করেছে ।

যদিও এই বিষয়ে মন্দির কমিটির সম্পাদক ফাল্গুন মালাকার দাবি করেছেন, শান্তনু ঠাকুর অশ্লীল উক্তি করার কারণে সাধারণ মানুষ তাকে যা বলার বলেছে আমি তাকে কোন আক্রমণ করিনি ।

এই বিষয়ে ট্যাংরা গ্রাম পঞ্চায়েতের তৃণমূল কংগ্রেসের প্রধান স্বরূপ বিশ্বাস বলেন, ধর্মীয় অনুষ্ঠানের মধ্যে কোন রাজনীতি নয়, ভোটের সময় ভোট । এখানে মন্ত্রী অশ্লীল উক্তি করায় সাধারণ মানুষ প্রতিবাদ করেছে তৃণমূল কংগ্রেসের কোন বিষয় নয়।