ফের মৃতদেহ রাস্তায় রেখে পথ অবরোধ শুরু হল নদীয়ার নবদ্বীপ ব্লকের কলাতলা এলাকায়

অবতক খবর,১৯ সেপ্টেম্বরঃ ফের মৃতদেহ রাস্তায় রেখে পথ অবরোধ শুরু হল নদীয়ার নবদ্বীপ ব্লকের কলাতলা এলাকায়। প্রসঙ্গত,রং নাম্বারে ফোন চলে যাওয়াকে কেন্দ্র করে তীব্র উত্তেজনার সৃষ্টি হয় নদীয়ার নবদ্বীপ ব্লকের চর স্বরুপগঞ্জ সুকান্ত পল্লী এলাকায়। ওই এলাকার বাসিন্দা অমিত দেবনাথের মোবাইল ফোন থেকে একটি মিসকল করাকে কেন্দ্র করে অমিতকে স্থানীয় তৃণমূল পার্টি অফিসে দফায় দফায় ডেকে নিয়ে গিয়ে বেধড়ক মারধর করার অভিযোগ ওঠে ওই এলাকার দাপুটে তৃণমূল নেতা সঞ্জীব সমাদ্দার ওরফে কালু ও তাঁর অনুগামীদের বিরুদ্ধে।

ঘটনার পর রবিবার দুপুরে অমিতের ঝুলন্ত দেহ উদ্ধার হয়। যদিও, তাঁকে ডেকে নিয়ে গিয়ে একাধিকবার মারধর করার জন্য সম্মানহানির কারণে মানসিক অবসাদে গলায় দড়ি দিয়ে আত্মঘাতী হয়েছে ওই যুবক বলে তদন্তে প্রাথমিক ধারণা পুলিশের। এরপর এলাকাবাসীদের বিক্ষোভের সামনে কার্যত নতি স্বীকার করে ঘটনায় মূল অভিযুক্ত সঞ্জীব সমাদ্দারকে গ্রেফতার করে সোমবার দুপুরে আদালতে পেশ করে পুলিশ।

কিন্তু বাকি অভিযুক্তদের গ্রেপ্তারের দাবি সহ দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সোমবার দুপুরে কলাতলা রাজ্য সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখাতে থাকেন এলাকাবাসী ও স্থানীয় বিজেপি নেতৃত্ব। পরে পুলিশি হস্তক্ষেপে পরিস্থিতির স্বাভাবিক হয়। সোমবার সন্ধ্যায় মৃত অমিত দেবনাথের দেহ স্বরুপগঞ্জ সুকান্তপল্লী এলাকায় পৌছলে ফের ক্ষোভের সঞ্চার হয় এলাকাবাসীদের মধ্যে। বাকি অভিযুক্তদের গ্রেপ্তারের দাবিতে পুনরায় নবদ্বীপ স্বরুপগঞ্জ ঘাট থেকে কৃষ্ণনগর রোড স্টেশন যাওয়ার মূল রাজ্য সড়ক অবরোধ করে বিক্ষোভে সামিল হন ক্ষুব্ধ এলাকাবাসীরা।

অবরোধের ফলে তীব্র যানজটের সৃষ্টি হয় রাজ্য সড়কে।খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় বিশাল পুলিশ বাহিনী। পথ অবরোধ না উঠলেও পরিস্থিতি স্বাভাবিক করতে এখনো পর্যন্ত চেষ্টা চালিয়ে যাচ্ছে পুলিশ প্রশাসন বলে জানা যাচ্ছে।