ফের কি রাজনৈতিক ময়দানে সক্রিয় হবেন শুভ্রাংশু রায়?

অবতক খবর,২ সেপ্টেম্বরঃ বীজপুরের প্রাক্তন বিধায়ক তথা কাঁচরাপাড়া পৌরসভার ভাইস চেয়ারম্যান শুভ্রাংশু রায় গতকাল অর্থাৎ ১লা সেপ্টেম্বর রাতে তাঁর কয়েকজন সমর্থকদের নিয়ে শহর পরিক্রমা করতে বেরোন। হঠাৎই তিনি কাঁচরাপাড়া ওয়ার্কশপ রোডস্থিত টাউন সভাপতি খোকন তালুকদারের কার্যালয়ে গিয়ে হাজির হন। সেখানে উপস্থিত ছিলেন টাউন সভাপতি খোকন তালুকদার স্বয়ং। এছাড়াও উপস্থিত ছিলেন মিন্টু সামন্ত,কালি বাবু,অমল তালুকদার সহ অন্যান্য নেতৃত্বরা। সেখানে সৌজন্য সাক্ষাৎকারের পর তিনি চলে যান কাঁচরাপাড়া হকার্স কর্ণারের ঐতিহ্যবাহী ঝুলন মেলায়। সেখানে গিয়ে তিনি রাধা কৃষ্ণের মন্দিরে পুজো দেন। মেলা কমিটির সদস্যদের পক্ষ থেকে তাঁকে সংবর্ধনা জ্ঞাপন করা হয়।

সেখানে অবতক এর ক্যামেরার মুখোমুখি হয়ে তিনি বলেন,এ তো আমার পাড়ার ঝুলন উৎসব। ছোটবেলায় বাবার হাত ধরে মেলায় আসতাম।

অন্যদিকে মেলা কমিটির সদস্যরা জানান, শুভ্রাংশু রায় এই হকার্স কর্ণার,মেলা এবং মন্দিরের জন্য অনেক কিছুই করেছেন বিগত দিনে। তিনি সবসময়ই আমাদের পাশে ছিলেন।
অপরদিকে মেলা থেকে বেরিয়ে তিনি ফের খোকন তালুকদারের কার্যালয়ে চলে যান। সেখানে দীর্ঘক্ষণ ছিলেন তিনি। পাশাপাশি আইসক্রিম এবং জিলিপি খান সকলে মিলে।

টাউন সভাপতি খোকন তালুকদার এবং অন্যান্য নেতৃত্বদের সাথে দীর্ঘক্ষণ কি আলাপ আলোচনা হয় তাদের তা এখনো জানা যায়নি। তবে আপাতভাবে রাজনৈতিক মহল মনে করছে যে, আগামী ২৪-এর নির্বাচন নিয়েই হয়তো কিছু কথা হয়েছে তাদের মধ্যে।

তাঁর এভাবে হঠাৎ করে বেরিয়ে পড়া এবং তৃণমূল কার্যালয়ে দীর্ঘক্ষণ আলোচনা তা কিসের ইঙ্গিত দিচ্ছে সেটা তো সময়ই বলবে।