অবতক খবর,১৩ নভেম্বর: গোটা পশ্চিমবাংলার একজন বহুল চর্চিত নেতা মুকুল রায়। ফের তিনি শিরোনামে উঠে এলেন। তবে অসুস্থ অবস্থায় নয়, এবার তিনি শিরোনামে উঠে এলেন সুস্থ স্বাভাবিকভাবেই। কয়েকদিন আগেই তাঁর একটি ছবি ভাইরাল হয়েছিল, সেখানে দেখা গিয়েছিল তিনি খুব অসুস্থ ছিলেন। ছবিটি এমন ভাবে দেখানো হয়েছিল যা দেখে বোঝা যাচ্ছিল যে তিনি হয়তো ভীষণ অসুস্থ হয়ে পড়েছেন। মানুষ ভাবতে শুরু করেছিলেন তাঁকে হয়তো আর ময়দানে দেখা যাবে না। কিন্তু সমস্ত জল্পনা কল্পনা উড়িয়ে তিনি সুস্থভাবে শামিল হলেন তাঁর নিজের বাড়ির কালী পুজোতেই। পুজোতে বেশ খোস মেজাজেই দেখা গেল তাঁকে। সাদা পাঞ্জাবি পরে অতিথি আপ্যায়ন করলেন এবং সকলের সাথে বসে আনন্দ সহকারে মায়ের ভোগ গ্রহণ করলেন।

পাশাপাশি তিনি পুরনো স্মৃতি উস্কে দিয়ে সিপিএম আমলের কথা,তৃণমূলের লড়াইয়ের কথা সবকিছু নিয়েই আড্ডা জমালেন। মুকুল রায়ের বাড়ির কালীপুজোয় উপস্থিত ছিলেন একাধিক নেতৃত্ব সহ কাউন্সিলররা।

অন্যদিকে মুকুল পুত্র শুভ্রাংশু রায় এবং তাঁর পুত্রবধূকেও দেখা গেল খোশ মেজাজে।
কালী পুজো উপলক্ষে আজ তাঁর বাড়িতে অনেক নেতা, কাউন্সিলররাই ভোগ গ্রহণ করতে উপস্থিত হয়েছিলেন।

উল্লেখ্য,কিছুদিন আগেই রাজ্যের মন্ত্রী পার্থ ভৌমিক তাঁর বাড়িতে গিয়েছিলেন তাঁকে বিজয়ার শুভেচ্ছা জানাতে। সেটিও তুলে ধরেছিলাম আমরা আমাদের চ্যানেলে। আমাদের চ্যানেলের মাধ্যমে তিনি সকলকে দীপাবলি এবং আসন্ন ছট পুজোরর শুভেচ্ছা জানিয়েছেন।

এদিন তাঁর বাড়িতে যারা উপস্থিত ছিলেন তাদের মুখে একটাই কথা শোনা গেল যে, মুকুল রায় ফের নিজের পুরনো ফর্মে ফিরে আসতে চলেছেন।

তবে এখন সময়ই বলবে কে কখন শিরোনামে আসবে এবং কে বা কারা আবার ব্যাকফুটে চলে যাবে।