অবতক খবর,৩০ ডিসেম্বর: বসিরহাটের বাদুড়িয়া থানার নয়াবস্তিয়া-মিলনী গ্রাম পঞ্চায়েতের কুলিয়া এলাকার ঘটনা। বছর ১৫ এর ছাত্রীর সঙ্গে পার্শ্ববর্তী কলিঙ্গ গ্রামের বছর ২৩ এর যুবক মুস্তাকিম মন্ডলের সঙ্গে দীর্ঘদিন ধরে প্রেম ভালোবাসা ছিল। হঠাৎই ঐ ছাত্রী তার প্রেমিকের সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন করে দেয়। প্রেমে প্রত‍্যাক্ষিত হয়ে প্রতিশোধ নিতে উদ‍্যত হয় ঐ যুবক।

পড়ে বাড়ি ফেরার পথে ছাত্রী গলায় ব্লেড চালিয়ে দেয় মুস্তাকিম। ছাত্রীর চিৎকারে যুবককে ধরে ফেলে স্থানীয় বাসিন্দারা। চলে বেদম প্রহার। পুলিশকে খবর দিলে পুলিশ গিয়ে ওই যুবককে প্রথমে আটক করে। ছাত্রীকে উদ্ধার করে প্রথমে বাদুড়িয়া গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হয়।

তারপর বসিরহাট জেলা হাসপাতালে স্থানান্তরিত করা হয়। অবস্থার অবনতি হওয়ায় তাকে কলকাতায় নিয়ে যাওয়া হয়েছে। আক্রান্ত ছাত্রীর পরিবারের অভিযোগের ভিত্তিতে ঐ যুবককে গ্রেফতার করে পুলিশ। বৃহস্পতিবার ধৃত যুবককে বসিরহাট মহকুমা আদালতে তোলা হবে। পুলিশের প্রাথমিক অনুমান প্রেমে প্রত্যাক্ষিত হয়ে ওই যুবক ছাত্রীর উপর ব্লেড চালিয়ে দিয়েছে। এর পিছনের অন্য কোনো কারণ আছে কিনা সেটাও খতিয়ে দেখছে তদন্তকারী পুলিশ আধিকারিকরা।