অবতক খবর,২৪ মার্চ: প্রার্থী ঘোষণার পর মুর্শিদাবাদের জলঙ্গিতে এই প্রথম নির্বাচনী প্রচারে মহঃ সেলিম। রবিবার মুর্শিদাবাদ লোকসভা কেন্দ্রের কমরেডদের নিয়ে রাস্তায় সিপিআইএম রাজ্য সম্পাদক তথা প্রার্থী মহঃ সেলিম। গতকাল প্রার্থী ঘোষণা পর মুর্শিদাবাদের উদ্দেশ্যে রওনা দিয়েছিলেন তিনি। রাতেই মুর্শিদাবাদে পৌঁছানোর পর বাম কংগ্রেস নেতৃত্বের সাথে কথা বলে আজ সকালে নির্বাচনী কর্মীসভা শেষে মিছিল করে ভোট প্রচার শুরু করেন।

দেশের নাগরিকত্ব বাঁচাতে, সংবিধান বাঁচাতে , গণতন্ত্র বাঁচাতে, মানুষের অধিকার দাবির স্বার্থের পাশাপাশি সাম্প্রদায়িক শক্তির বিরুদ্ধেই আসন্ন লোকসভা নির্বাচন। আর এই নির্বাচনকে সামনে রেখে শাসকদলের পাশাপাশি ভোট প্রচারে নামলেন কংগ্রেস সমর্থিত সিপিআইএম প্রার্থী মহঃ সেলিম। ভোট প্রচার শুরু করলেন মুর্শিদাবাদের জলঙ্গির সাগরপাড়ায়। নির্বাচনী প্রচারে বিস্ফোরক মন্তব্য মোহাম্মদ সেলিমের:- তৃণমূলের কথা এখন আর কেউ বলছে না,’ভয়ে লুকিয়ে আছে তৃণমূল।

পরিযায় শ্রমিকের স্বার্থে লড়াইয়ের মাঠে নেমেছি বলেও তিনি দাবি করেন। জয় প্রসঙ্গে তিনি বলেন মানুষকে জিজ্ঞাসা করুন মিছিলের লোক দেখে নির্ণয় করুন ‘কে’ জিতবে। আজকের ভোট প্রচার কর্মসূচী থেকে বিদায়ী সাংসদ আবু তাহের খানকে এলাকার কাজ নিয়ে চ্যালেঞ্জ ছুড়েন।