অবতক খবর,৩০ মার্চ: প্রাক্তন জামাই বিজেপি প্রার্থী কবীর শংকর বোসুকে চ্যালেঞ্জ কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের, কোমর সোজা থাকলে বল করুন বাউন্ডারির পর বাউন্ডারি মেরে দের লাখের বেশি ভোটে হারিয়ে বাড়ি পাঠাবো।
পাল্টা তৃনমূল প্রার্থী কল্যাণকে চ্যালেঞ্জ কবীর শংকরের,
রাগবেন না কল্যাণ বাবু লড়াই এর ময়দানে আসুন জায়গা আপনি পছন্দ করুন সেখানেই ডিবেট হবে।

আজ জাঙ্গীপাড়ার রাজবলহাট মন্দিরে পুজো দিয়ে প্রচার শুরু করেন কল্যাণ বন্দ্যোপাধ্যায়।রাস্তার ধারে দাঁড়িয়ে থাকা তৃনমূল কর্মিরা তাকে ফুল ছুঁড়ে স্বাগত জানান।সাধারন মানুষের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন শ্রীরামপুরের বিদায় সাংসদ।
কল্যাণ বিজেপি প্রার্থীকে নিয়ে বলেন,আপনি বলেছিলেন আমাকে বোল্ড আউট করবেন।আমাকে ব্যাগ গুছিয়ে রাখতে বলেছেন ৪ ঠা জুনের পর আমাকে পাঠিয়ে দেবেন।
শ্রীরামপুর কেন্দ্রে যিনি প্রার্থী হয়েছেন তিনি
২০২১ সালে বিধানসভায় ২৬ হাজার ভোটে হেরে সেই যে শ্রীরামপুর ছেড়েছিলেন আর তিন বছর দেখা যায়নি।তিনটে উইকেট হারিয়ে চলে গিয়েছিল।করোনার সময় দেখতে পাওয়া যায়নি।
আমি বলি কি,
২০২১ এ হেরেছেন যদি আপনার কোমরটা সোজা হয়ে থাকে,আমার সন্দেহ আছে! যদি কোমর সোজা থাকে আপনি বল করুন একটার পর একটা বাউন্ডারি মেরে দের লাখের বেশি ভোটে আমি জিতব।গতবার আমি হ্যাটট্রিক করেছি বাউন্ডারি আমি মারবোই।আমি আমার ব্যাগ সেদিনই গোছাবো যেদিন আমি শেষ নিঃশ্বাস ত্যাগ করব তার আগে নয়।ভগবান যেদিন বলবে সেদিন আমি এই পৃথিবী থেকেই চলে যাব তার আগে আমাকে প্যাকআপ করা যাবে না।রেডি করুন তৈরী আছি কোন খেলায় খেলবে কে।

এদিন শ্রীরামপুরে ভোট প্রচার করেন কবীর শংকর বোসু।হনুমান মন্দিরে পুজো দিয়ে ভোট প্রচার শুরু করেন।
কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের বক্তব্য প্রসঙ্গে পাল্টা চ্যালেঞ্জ ছুঁড়ে দেন বিজেপি প্রার্থী।কবীর শংকর বলেন,আপনি জায়গা পছন্দ করুন।সেখানে মিডিয়া থাকবে আমি অনেক বিষয়ে আপনার সঙ্গে লাইভ বিতর্কে যাব।হিউম্যান রাইটস ফ্যামিলি রাইটস যা যা আছে।তৃনমূল কি চুরি করেছে।বোল্ড আউট ছক্কা এসব কি! মানুষের আবেগ হল ভোট।আবেগ ভালোবাসা চাকরি সুরক্ষা।সন্দেশখালি কি ক্রিকেট নাকি ফুটবল খেলা? কল্যাণ বাবুর কাছ থেকে মানুষ এটা আশা করেন আমরা আশা করি না।লাইভ বিতর্কে আসুন যে কোন ইস্যু নিয়ে আমি আপনাকে ওপেন চ্যালেঞ্জ দিলাম।আমার কোমর সোজা আছে।সাংবাদিকরা গেলে রাগ কে করছে,বোঝা যাচ্ছে তো কি হয়েছে।রাখবেন না কল্যাণবাবু লড়াইয়ের ময়দান রোজ দেখা হবে।তৃনমূল শূন্য হবে এই লোকসভায়।।।