প্রাকৃতিক দুর্যোগ কাটিয়ে প্রথম দিনের মাধ্যমিক পরীক্ষা নির্বিঘ্নে শেষ হওয়ায় পরীক্ষার্থী থেকে শিক্ষক মহল সহ সবাই খুশি মন্তেশ্বরে

অবতক খবর,২ ফেব্রুয়ারি,জ্যোতির্ময় মন্ডল,পূর্ব বর্ধমান:সারা রাজ্যের সঙ্গে মন্তেশ্বর ব্লকেও ২রা ফেব্রুয়ারী শুক্রবার মাধ্যমিক পরীক্ষার শুরু হয়।

মন্তেশ্বর ব্লকে মধ্যমগ্রাম প্রেমময়ী উচ্চ বিদ্যালয়, পুটশুরী ঈশ্বর প্রসন্ন উচ্চ বিদ্যালয়, তারামা তলা যোগেন্দ্র বিদ্যালয়, কুসুমগ্রাম তৈয়েবা উচ্চ বিদ্যালয় সহ পাঁচটি মাধ্যমিক পরীক্ষাকেন্দ্রে পরীক্ষা হয়।
মন্তেশ্বর ব্লকের কুসুমগ্রাম তৈয়েবা উচ্চ বিদ্যালয়ের মন্তেশ্বর সাগর বালা উচ্চবিদ্যালয়, সতীকৃষ্ণমনি বালিকা বিদ্যালয়, মালডাঙ্গা রাজেন্দ্র স্মৃতি উচ্চ বিদ্যালয় বসন্তপুর উচ্চ বিদ্যালয়, সহ ১০টি বিদ্যালয়ের প্রায় ৫৬০ জন মাধ্যমিক পরীক্ষার্থীদের নিয়ে কুসুমগ্রাম উচ্চ বিদ্যালয়ে মাধ্যমিক পরীক্ষা কেন্দ্রে পরীক্ষা অনুষ্ঠিত হয়।
কুসুমগ্রাম তৈয়েবা উচ্চ বিদ্যালয়ের তথা মাধ্যমিক পরীক্ষা কেন্দ্রের প্রধান শিক্ষক কৃষ্ণেন্দু মল্লিক, ও পরীক্ষা কেন্দ্রের ইনচার্জ শ্রীপর্ণা ব্যানার্জি জানান কুসুমগ্রাম উচ্চ বিদ্যালয়ে পরীক্ষা কেন্দ্রের 560 জন মাধ্যমিক পরীক্ষার্থীদের মধ্যে 557 পরীক্ষার্থী প্রথম দিনে হাজির হয়ে বাংলা বিষয়ের পরীক্ষা দেয়।

পরীক্ষা ৯টা ৪৫মিনিট থেকে শুরু হয়, শেষ হয় বেলা ১টায়। কুসুমগ্রাম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কৃষ্ণেন্দু মল্লিক, ও পরীক্ষার কেন্দ্রের ইনচার্জ শ্রীপর্ণা ব্যানার্জি আরো জানান, পরীক্ষা সময়ের পরিবর্তন ও প্রথম দিনের পরীক্ষার প্রাকৃতিক দুর্যোগের জন্য পরীক্ষার্থীরা ঠিকমতো পরীক্ষা কেন্দ্রে আসতে পারবে কিনা , তা নিয়ে একটু চিন্তা ছিল । সব চিন্তা দূর করে পরীক্ষা কেন্দ্রে পরীক্ষার্থীরা ঠিকমতো হাজির হয়ে বাংলা বিষয়ের পরীক্ষা দেওয়ায় ও পরীক্ষা ভালোভাবে নির্বিঘ্নে শেষ হওয়ায় পরীক্ষার্থী থেকে, অভিভাবক সহ আমরা দারুণ খুশি।
পরীক্ষার আগে সকাল ৮টা থেকে পরীক্ষা কেন্দ্রে পরীক্ষার্থী ও অভিভাবকদের ভিড় দেখা যায়। পরীক্ষা নির্বিঘ্নে ভালোভাবে শেষ হওয়ায় পরীক্ষার্থী থেকে কর্তৃপক্ষ প্রত্যেকে খুশি।