প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ৭৩ তম জন্মদিন পালন করলেন বিজেপি নেত্রী ফাল্গুনী পাত্র

অবতক খবর,১৭ সেপ্টেম্বরঃ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ৭৩ তম জন্মদিন উপলক্ষে নৈহাটির কাঁঠালপাড়া অঞ্চলে ঋষি বঙ্কিমচন্দ্র চট্টোপাধ্যায় যেখানে জন্মগ্রহণ করেছিলেন সেই স্থানে যে মন্দির রয়েছে সেখানে ভারতীয় জনতা পার্টির মহিলা মোর্চার সভানেত্রী ফাল্গুনী পাত্র প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির দীর্ঘায়ু কামনা করে পুজো দিলেন। এবং ফাল্গুনী পাত্র জানালেন নরেন্দ্র মোদী মানুষের জন্য উজ্জ্বলা যোজনায় গ্যাসের দাম কমিয়েছেন এবং শ্রমজীবী মানুষের জন্য বিশ্বকর্মা যোজনার মধ্য দিয়ে মানুষের যাতে সুবিধা হয়, এবং আর্থিক সুবিধা পায় ও কাজ করতে পারে এবং আগামীতে নরেন্দ্র মোদী যাতে মানুষের জন্য আরো সুবিধা দিতে পারেন সেই জন্য নরেন্দ্র মোদীর জন্মদিন উপলক্ষে এই পুজো দিয়ে দীর্ঘায়ু কামনা করা হয়।

ও এই স্থান যেখানে বন্দেভারতের রচয়িতা ঋষি বঙ্কিমচন্দ্র চট্টোপাধ্যায় এর জন্মস্থান সেই স্থান থেকেই মাটি সংগ্রহ করে দিল্লিতে পাঠানো হবে, এবং এই মাটি দিল্লির বুকে একটা আলাদা অনুপ্রেরণা আনবে যেখানে অমৃত উদ্যান তৈরি হবে।

এই বিষয়ে ঋষি বঙ্কিম চন্দ্রের ছোট ভাই পূর্ণ চন্দ্র চট্টোপাধ্যায়ের নাতির নাতি সান্তনু চট্টোপাধ্যায় জানান এই যে মাটি আগে কখনো দিল্লিতে যায়নি। এই প্রথম এই স্থান থেকে মাটি যাচ্ছে দিল্লিতে এক বিষয়ে অত্যন্ত আনন্দিত তিনি।