অবতক খবর,১৬ ফেব্রুয়ারি,জ্যোতির্ময় মন্ডল,পূর্ব বর্ধমান:সারা রাজ্যের সঙ্গে মন্তেশ্বর ব্লকেও ১৬ই ফেব্রুয়ারী শুক্রবার উচ্চ মাধ্যমিক পরীক্ষার শুরু হয়।

মন্তেশ্বর ব্লকে মন্তেশ্বর সাগর বালা উচ্চ বিদ্যালয়, , মালডাঙ্গা রাজেন্দ্র স্মৃতি উচ্চ বিদ্যালয়, সিজনা উজনা পঞ্চপল্লী উচ্চ বিদ্যালয় বিদ্যালয় সহ তিনটি উচ্চ মাধ্যমিক পরীক্ষাকেন্দ্রে পরীক্ষা হয়।

মন্তেশ্বর ব্লকের মালডাঙ্গা রাজেন্দ্র স্মৃতি উচ্চ বিদ্যালয়ের পরীক্ষা কেন্দ্রের ,মন্তেশ্বর সাগর বালা উচ্চবিদ্যালয়, সতীকৃষ্ণমনি বালিকা বিদ্যালয়, চন্দ্রপুর উচ্চ বিদ্যালয়, সহ ৬টি বিদ্যালয়ের প্রায় ৫৭৮ জন উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীদের নিয়ে মালডাঙ্গা উচ্চ বিদ্যালয়ে উচ্চ মাধ্যমিক পরীক্ষা কেন্দ্রে পরীক্ষা অনুষ্ঠিত হয়।

মালডাঙ্গা রাজেন্দ্র স্মৃতি উচ্চ বিদ্যালয়ের তথা উচ্চ মাধ্যমিক পরীক্ষা কেন্দ্রের সহকারি প্রধান শিক্ষক রবি লাল মুর্মু ও পরীক্ষা কেন্দ্রের সুপারভাইজার শিক্ষক অনুপ কুমার কুমার জানান মালডাঙ্গা রাজেন্দ্র স্মৃতি উচ্চ বিদ্যালয়ের পরীক্ষা কেন্দ্রের ৫৭৮জন উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীদের মধ্যে ৫৭৪ জন পরীক্ষার্থী প্রথম দিনে হাজির হয়ে বাংলা বিষয়ের পরীক্ষা দেয়।

 

পরীক্ষা ৯টা ৪৫মিনিট থেকে শুরু হয়, শেষ হয় বেলা ১টায়। মালডাঙ্গা রাজেন্দ্র স্মৃতি উচ্চ বিদ্যালয়ের পরীক্ষা কেন্দ্রের সুপারভাইজার অনুপ কুমার কুমার আরো জানান, পরীক্ষা সময়ের পরিবর্তনের জন্য প্রথম দিনে পরীক্ষার্থীরা ঠিকমতো পরীক্ষা কেন্দ্রে আসতে পারবে কিনা , তা নিয়ে একটু চিন্তা ছিল । সব চিন্তা দূর করে পরীক্ষা কেন্দ্রে পরীক্ষার্থীরা ঠিকমতো হাজির হয়ে বাংলা বিষয়ের পরীক্ষা দেওয়ায় ও পরীক্ষা ভালোভাবে নির্বিঘ্নে শেষ হওয়ায় ,পরীক্ষার্থী থেকে, এলাকার গ্রাম পঞ্চায়েত প্রশাসন, অভিভাবক সহ আমরা দারুণ খুশি।

পরীক্ষার আগে সকাল ৮টা থেকে পরীক্ষা কেন্দ্রে পরীক্ষার্থী ও অভিভাবকদের ভিড় দেখা যায়। পরীক্ষা নির্বিঘ্নে ভালোভাবে শেষ হওয়ায় পরীক্ষার্থী থেকে কর্তৃপক্ষ প্রত্যেকে খুশি। মালডাঙ্গা রাজেন্দ্র স্মৃতি উচ্চ বিদ্যালয়ের শিক্ষক অনুপ কুমার কুমার, বাঘাসন গ্রাম পঞ্চায়েতের প্রধান রমা মালিক ও পরীক্ষার্থীরা

আমাদের কি জানালেন দেখুন।