পূর্ব মেদিনীপুরের ভগবানপুর বিধানসভার অন্তর্গত ইটাবেড়িয়াতে তৃণমূল কংগ্রেসের উদ্যোগে মুখ্যমন্ত্রীকে ধন্যবাদ জ্ঞাপন অনুষ্ঠান কর্মসূচি

অবতক খবর,১৩ ফেব্রুয়ারি: আজ বিকেলে পূর্ব মেদিনীপুরের ভগবানপুর বিধানসভার অন্তর্গত ইটাবেড়িয়াতে তৃণমূল কংগ্রেসের উদ্যোগে মুখ্যমন্ত্রীকে ধন্যবাদ জ্ঞাপন অনুষ্ঠান কর্মসূচি পালিত হলো এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন চিত্রাভিনেত্রী তথা তৃণমূল নেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় এছাড়াও উপস্থিত ছিলেন রাজ্যের কারামন্ত্রী অখিল গিরি,ছিলেন কাঁথি সাংগঠনিক জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি পীযূষ কান্তি পন্ডা ছিলেন জেলা পরিষদের সভাধিপতি উত্তম বারিকসহ একাধিক তৃণমূল নেতৃত্ব।

মূলত সম্প্রতি বাজেটে মহিলাদের জন্য যে লক্ষীর ভান্ডারের টাকা বৃদ্ধি ঘটেছে এবং একাধিক জনহিতকর রাজ্যে বাজেট পেশ করা হয়েছে এমনই বিষয়কে সামনে রেখে তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কে ধন্যবাদ জ্ঞাপনের উদ্দেশ্যে করা হলো এই কর্মসূচি। কয়েক হাজার তৃণমূল কর্মী সমর্থক উপস্থিত ছিলেন এই ধন্যবাদ জ্ঞাপন কর্মসূচিতে।এদিনের এই কর্মসূচিতে একাধিক স্থানীয় সিপিআইএম এবং বিজেপি কর্মী সমর্থক তৃণমূলে যোগদান করেন। এদিন দলীয় পতকা তুলে দেন কারামন্ত্রী ও অখিল গিরি কাঁথি সাংগঠনিক জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি পীযূষ কান্তি পন্ডা সহ অন্যান্য নেতৃত্বরা।

Leave a Reply