অবতক খবর,৪ এপ্রিল,নদীয়া :-আসাননগর ভীমপুর এলাকায় বিগত দু বছরে প্রায় ৫০ টি টোটো চুরি হয় । এ ব্যাপারে থানায় লিখিত অভিযোগ জানিয়ে প্রশাসনিক মহলে আলোচনা করেও উদ্ধার হয়নি সেই সমস্ত টোটো। ফলে সামান্য দুটো অর্থ রোজগার করতে এসে কেউ ঋণ নিয়ে কেউবা নগদ অর্থ ধার করে পড়েছেন মহা ফ্যাসাদে।

বাধ্য হয়েই নিজেরাই সিদ্ধান্ত নিয়েছিলেন চোর ধরার বেশ কয়েকবার চেষ্টার পর আজ মিলেছে সফলতা।
চাঁদপুর দক্ষিণ পাড়ার এক টোটো চালক ব্যবসায়ী আর পাঁচটা সাধারণ দিনের মতন রাত তিনটের সময় উঠে টোটো নিয়ে বেরোতে গিয়ে লক্ষ্য করেন বাড়ির মধ্য থেকে উধাও টোটো। এরপর তিনি এক আত্মীয়কে নিয়ে কিছু দূর এগিয়ে গিয়ে দেখতে পান তার টোটো নিয়ে প্রচন্ড গতিতে এগিয়ে চলেছে এক অজ্ঞাত পরিচিত ব্যক্তি । এক প্রকার ধস্তাধস্তি করে ওই টোটো চালককে ধরে অন্যান্য টোটো চালকদের খবর দিয়ে তারা ভীমপুর থানায় নিয়ে যান ধৃতকে। খবর পেয়ে সেখানে ছুটে আসেন বিগত দিনের ছুটি যাওয়া টোটোর মালিকরা, তারা বিক্ষোভ দেখাতে থাকেন
“পুলিশ নয়! চোর ধরেছে জনতাই, তাই এবার বিচার চাই / চুরি যাওয়া টোটো ফেরত চাই”।

যদিও ধৃত ওই ব্যক্তি প্রথমে তিনি তার পরিচয় হিসেবে বলেছিলেন মাজদিয়ায় বাড়ি কিন্তু পরবর্তীতে তার স্ত্রী আহত স্বামীকে দেখতে এসে জানান মাজদিয়ায় শশুর বাড়ি তবে তাদের বাড়ি রানাঘাট কুপার্সে।
অন্যান্য টোটো চালকরা জমা হন থানায় বিগত দিনে তাদের হারিয়ে যাওয়া টোটো ফেরত পেতে বিক্ষোভ দেখান তারাও। তাদের দাবি ধৃত এই চোরকে জিজ্ঞাসাবাদ করলেই বেরোবে অন্যান্য টোটোর হদিশ। এবং এই মর্মে তারা একটি লিখিত অভিযোগ পুনরায় জমা করেন ভীমপুর থানায়। যদিও আইন অনুযায়ী ধৃত ঐ ব্যক্তিকে আজ কৃষ্ণনগর আদালতে পেশ করে পুলিশ। তবে এ বিষয়ে তদন্ত শুরু হয়েছে ইতিমধ্যেই ।