অবতক খবর,১০ মার্চ: ব্যারাকপুর লোকসভা কেন্দ্রে তৃণমূল প্রার্থীর নাম ঘোষণা হতেই কর্মীদের মধ্যে একটা আনন্দ উচ্ছ্বাস দেখা যাচ্ছে। কেউ আবির মেখে আনন্দ উৎসব পালন করছেন, আবার দেখা যাচ্ছে অনেকেই দেওয়াল লিখে তাদের প্রথম কর্মসূচি শুরু করে দিয়েছেন।

প্রার্থী ঘোষণার আগে পর্যন্ত বিভিন্ন নাম নিয়ে গুঞ্জন চলছিল। অনেকেই মনে করেছিলেন এবারে প্রার্থী হবেন অর্জুন সিং। কিন্তু সমস্ত জল্পনা কল্পনায় জল ঢেলে দিলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়। প্রার্থী হলেন মন্ত্রী পার্থ ভৌমিক।

নাম ঘোষণা হতেই ময়দানে নেমে পড়েছেন তৃণমূলের নেতা কর্মীরা। পিছিয়ে নেই হালিশহর ৬ নং ওয়ার্ড। এই ওয়ার্ডের দীর্ঘদিনের তৃণমূল কর্মী সর্বজিৎ বটব্যল ওরফে বোটো। কার্যত বেশ কয়েক বছর পর তাকে কোন দলীয় কর্মসূচিতে দেখা গেল। পার্থ ভৌমিকের নাম ঘোষণা হতেই তিনি নেমে পড়লেন দেওয়াল লিখতে। এছাড়াও সেই সময় উপস্থিত ছিলেন ওই ওয়ার্ডের অধিকাংশ পুরনো তৃণমূল কর্মীরা।

এ প্রসঙ্গে তারা জানিয়েছেন, পার্থ ভৌমিক বিধায়ক এবং মন্ত্রী।তিনি জানেন কিভাবে লড়াই করতে হয়। আর এই ব্যারাকপুর লোকসভা জয় করা তার কাছে খুবই সহজ। কারণ এটি তাঁর নিজের কেন্দ্র। এছাড়াও তিনি মানুষের মধ্যেও অত্যন্ত জনপ্রিয়। মন্ত্রী হওয়ার পাশাপাশি তিনি একজন ভালো অভিনেতা এবং ভালো মনের মানুষ তিনি। তাই এই নির্বাচনে তাঁকে জয়ী করতে আমরা সর্বতোভাবে তাঁর পাশে রয়েছি।