অবতক খবর,২৬ ফেব্রুয়ারি: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর স্বপ্ন অনুযায়ী এই ভারতবর্ষকে বিকশিত ভারত গড়ে তুলতে এবং রেলওয়েতে বিকশিত রেল তৈরি করতে অমৃত ভারত প্রকল্পের আওতায় আনা হয়েছে দেশের 554 টি রেলস্টেশন। এর মধ্যে পূর্ব রেলওয়ে আঠাশটা স্টেশনের মধ্যে শিয়ালদহ ডিভিশনের আটটি স্টেশনের মধ্যে নৈহাটি স্টেশন কেও এই প্রকল্পের আওতায় এনে অত্যাধুনিক স্টেশন তৈরি করার জন্য নৈহাটি চিলড্রেন পার্কে এক অনুষ্ঠানে ভার্চুয়াল ভাবে শুভসূচনা করলেন দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পদ্মশ্রী পদক প্রাপ্ততথা সিনিয়ার Sr.DME সনাতন রুদ্র পাল, পূর্বরেলওয়ের চিফ কমার্শিয়াল ম্যানেজার সৌমিত্র মজুমদার, অর্জুন পুরস্কারপূর্ব রেলওয়ে প্রাপ্ত তথা শিয়ালদহ ডিভিশনের ডিসিএম বিশ্বজিৎ পাল।, জেড আর ইউসিসির সদস্য রূপক মিত্র সহ অন্যান্য আধিকারিকগন।সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে পূর্ব রেলওয়ের চিফ কমার্শিয়াল ম্যানেজার সৌমিত্র মজুমদার জানানআগামী দিনে এই নৈহাটি স্টেশনের আধুনিকরণ হওয়ার ফলে যাত্রী সাচ্ছন্দ্য বাড়বে।

তার পাশাপাশি জেড আর ইউসিসির সদস্য রূপক মিত্র বলেন আগামী দিনে নৈহাটি স্টেশন আধুনিকীকরণ হওয়ার ফলেযাত্রীদের স্বাচ্ছন্দদা বাড়ার পাশাপাশি অত্যাধুনিক ওয়েটিং রুম ,ফুডকোটের ব্যবস্থা হবে।