অবতক খবর,২১ জানুয়ারি: নৈহাটি স্টেশন সংলগ্ন এলাকায় বারাকপুর মহকুমা ছাত্র পরিষদের একটি পথসভা চলছিল। সেই পথসভায় রাজ্য সরকার এবং রাজ্যের মুখ্যমন্ত্রী সম্পর্কে ছাত্র পরিষদের বক্তারা সরকারের ব্যর্থতা এবং চোর চোর বলে বিভিন্ন কটুক্তি কর মন্তব্য করে বক্তব্য রাখতে থাকেন। সে সময় ঘটনাস্থলে আসেন নৈহাটি পৌরসভার চেয়ারম্যান অশোক চট্টোপাধ্যায় এবং তার দলবল সেখানে এসে বলেন এসব বন্ধ করতে হবে নেত্রী সম্বন্ধে বলা যাবেনা।

এরপরই ছাত্র পরিষদ সমর্থকদের সাথে চেয়ারম্যানের বাকবিতন্ড বেধে যায়। ছাত্র পরিষদ কর্মীর ওপর আক্রমণ চালিয়েছে বলে অভিযোগ উপস্থিত কর্মীদের এরপরই তারা নৈহাটি থানায় পৌরসভার চেয়ারম্যান অশোক চট্টোপাধ্যায়ের নামে একটি অভিযোগ দায়ের করেন। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছান কংগ্রেস নেতা তথা আইনজীবী কৌস্তভ বাগচী। মঞ্চে দাঁড়িয়ে তিনি এই ঘটনা তীব্র নিন্দা করতে থাকেন।

এই প্রসঙ্গে পৌরসভার চেয়ারম্যান অশোক চট্টোপাধ্যায় কে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন মুখ্যমন্ত্রীর নামে বাজে বাজে কথা বলছিল তাই শুধু আমি প্রতিবাদ করেছি কোন অশালী মন্তব্য বরদাস্ত করা যাবে না আমি কারোকে গায়ে হাত দেই নি কটু কথাও বলিনি। এরপরে যদি ইন্ডিয়া জোট হয় তখন কি বলবে এরা।