অবতক খবর,১৮ এপ্রিলঃ নিহত সিভিক ভলান্টিয়ার সাকিব আকতারের খুনের ঘটনায় তৃণমূলের ব্লক সভাপতি জাকির হুসেনের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ মিছিল করল তৃণমূলের একাংশরা।। মিছিল শেষে সাংবাদিকদ সম্মেলন করে গ্রেফতারের দাবি করেন গুলিতে নিহত সিভিক ভলান্টিয়ারের দাদা শাহাওনাবাজ আলম।।

মঙ্গলবার সকালে উত্তর দিনাজপুর জেলার ইসলামপুর থানার মাটিকুন্ডা বাজারে প্ল্যাকার্ড ও তৃণমূলের দলীয় পতাকা নিয়ে এই বিক্ষোভ মিছিলটি বের করা হয়।। মিছিল বাজার পরিক্রমা করার পরে তৃণমূল দলীয় কার্যালয়ের সামনে এসে সমাপ্ত করা হয়।।। এরপর দলীয় কার্যালয়ে সাংবাদিক সম্মেলন করেন বিধায়কের ঘোষিত অঞ্চল সভাপতি তথা নিহত সিভিক ভলান্টিয়ারের দাদা শাহাওনাবাজ আলম।।

অভিযোগ ভাইকে ব্লক সভাপতি জাকির হুসেনের নির্দেশে মাটিকুন্ডা ১ নম্বর গ্রাম পঞ্চায়েতের প্রধান মেহেবুব আলম ও কিছু দুষ্কৃতীরা মিলে গুলি করে হত্যা করা হয়েছিল।। ঘটনার তদন্তে নেমে মেহবুব আলম, সহ বেশ কয়েকজনকে গ্রেফতার করে ইসলামপুর থানার পুলিশ। এরপর সেই ঘটনা ইসলামপুরের তৃণমূলের ব্লক সভাপতি জাকির হুসেনের নামেও অভিযোগে থাকলেও কিছুদিন তিনি গা ঢাকা দিয়ে ছিল।। এরপর প্রকাশে সভা ও মিটিং করলেও পুলিশ তাকে গ্রেফতার করতে পারেনি।।

তাই পুলিশের উপর আবার আস্থা রেখে এবং এই সাংবাদিক সম্মেলনের মাধ্যমে দলের হাই কমান্ডের কাছে যাতে বিষয়টি পৌঁছাতে পারে তার জন্য এই সাংবাদিক সম্মেলন করেন বলে জানান তিনি।।

অন্যদিকে সাকিব আকতার গুলি কান্ড নিয়ে ফের বিস্ফোরক ইসলামপুরের বিধায়ক আব্দুল করিম চৌধুরী।। খুনি জাকির হুসেন কি ভাবে পূর্ণাঙ্গ ব্লক কমিটি ঘোষণা করে চলে গেল। পুলিশ গোয়েন্দা বিভাগ কেউ বুঝতে পারল না।।। আমি আগেই বলে ছিলাম পুলিশের হাত খুলে দেন।। পুলিশকে বললে পুলিশ পাল্টা উত্তর দেয় আমাদের হাত বাধা রয়েছে।। এছাড়াও এমন অবস্থায় কিভাবে এলাকায় ঢুকে সাংবাদিক সম্মেলন করল যদি ওরি লোক তাকে গুলি করে খুন করে তাহলে দোষ চাপবে শাহাওনাবাজের উপর আমাদের লোকের উপর তাই জাকির হুসেন যাতে কোর্ট থেকে কোনও রকম ভাবে বেল না পায় মাননীয় মুখ্যমন্ত্রীর কাছে এমনটাই আবেদন করেন তিনি