অবতক খবর,২৯ জুলাইঃ নির্দল করার অপরাধে এক ব্যক্তিকে ঘর থেকে বের করে বন্দুকের বাট দিয়ে পিটিয়ে খুন করল তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা। ঘটনাটি ঘটেছে নদীয়ার নাকাশীপাড়া থানার বীরপুর 1 নম্বর গ্রাম পঞ্চায়েত এলাকায়। যারা যায় বীরপুর ১ নম্বর গ্রাম পঞ্চায়েতের সারবাড়ি এলাকার বাসিন্দা খবির শেখ। সদ্য পঞ্চায়েত নির্বাচনে তিনি ওই এলাকার নির্দল প্রার্থীর সমর্থনে কাজ করেছিলেন। সেই কারণে ওই এলাকার শাসকদলের দুষ্কৃতীদের চক্ষু সুল হয়ে ওঠে খবির। এর আগেও জানাজায় একাধিকবার হুমকি দিয়েছিল তাকে। অভিযোগ গতকাল রাতে প্রতিদিনের মতো ঘরে বসে সকলে মিলে ভাত খেতে বসেছিল। ঠিক তখনই ১০-১২ জনের তৃণমূল আসি তো এক দুষ্কৃতী দল তার বাড়িতে চড়াও হয়। তাকে ঘর থেকে টেনে হিচড়ে বাইরে বের করে নিয়ে আসে। এরপরই চলে বন্দুকের বাট দিয়ে বেধড়ক মারধোর। মারধর করতে করতে মাটিতে লুটিয়ে পড়ে খবির। চিৎকার চেঁচামেচি শুনে এলাকাবাসী ছুটে এলে ঘটনাস্থল ছেড়ে চলে যায় দুষ্কৃতীরা। এরপর আশঙ্কা জনক অবস্থায় তাকে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা প্রাথমিক চিকিৎসার পর মৃত বলে ঘোষণা করে।

এ বিষয়ে ওই এলাকার এক বাসিন্দা আসমান শেখ বলেন, তিনি নির্দল কর্মী ছিলেন। সেই কারণেই তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা তাকে বাড়ি থেকে বের করে বেধড়ক মারধর করে। আমরা চাই প্রশাসন অবিলম্বে দুষ্কৃতীদের চিহ্নিত করে যথা উপযুক্ত ব্যবস্থা গ্রহণ করুক।

খবর পেয়ে ঘটনাস্থলে যায় নাকাশিপাড়া থানার পুলিশ। ইতিমধ্যেই জিজ্ঞাসাবাদ করে দুষ্কৃতীদের উদ্দেশ্যে তদন্ত শুরু করেছে পুলিশ। এই ঘটনা রীতিমতো শোকের ছায়া গোটা এলাকায়।