অবতক খবর,১৬ মার্চ: আসন্ন লোকসভা নির্বাচনে হাই ভোল্টেজ আসন হতে চলেছে ব্যারাকপুর লোকসভা। ব্রিগেডের সভা মঞ্চ থেকে তৃণমূল কংগ্রেস প্রার্থী করেছে নৈহাটি কেন্দ্রের বিধায়ক তথা রাজ্যের সেচ মন্ত্রী পার্থ ভৌমিককে। প্রতিশ্রুতি মতো তৃণমূল কংগ্রেস থেকে প্রার্থী না হতে পেরে শুক্রবারে দিল্লিতে বিজেপির সদর দপ্তরে যোগদান করেন ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিং।

শনিবার নিজের জগদ্দলের মজদুর ভবনে নিজের কার্যালয়ে সাংসদ অর্জুন সিং বলেন ২০১৯ সালে নৈহাটি বিধানসভা থেকে তৃণমূল কংগ্রেসকে হারিয়েছিলাম।এবারও চ্যালেঞ্জের সুরে তিনি বলেন, বিজেপি যদি আমাকে প্রার্থী করে তাহলে আবারো বিধানসভার বিধায়ক তথা তৃণমূল প্রার্থী পার্থ ভৌমিককে নিজের বিধানসভা থেকে তাকে হারাবো।তিনি বলেন তৃণমূল প্রার্থী পার্থ ভৌমিক মানুষের সাথে জনসংযোগ না করে শুধু তৃণমূল কর্মীদের মানভজনের চেষ্টা করছেন। আমার ভালো লাগে আমার নাম নিয়ে ওকে ভোট প্রচার করতে হচ্ছে।

যদিও তৃণমূল প্রার্থী পার্থ ভৌমিকের নির্বাচনী এজেন্ট হয়েছেন অর্জুন সিং এর ভাইপো সৌরভ সিং। রাজনৈতিক মহলের কথায় কাটা দিয়ে কাটা তুলতে চাইছেন তৃণমূল প্রার্থী। যদিও গোটা বিষয়টি নিয়ে হাসির সুরে অর্জুন সিং বলেন, প্রতিটা ভোটের সময়ই আমার একজন করে ভাইপো আসে।আমার কোন ভাইপো নেই। আমার ২০৮৩৬ জন ভাইপো আছে। ও যে যে প্রার্থীর এজেন্ট হয়েছে সেই ভোটে হেরেছে।