নিউটাউন ইকোপার্কে প্রাতঃভ্রমণ কারী এবং বিজেপি কর্মীদের নিয়ে বিজয়া সম্মেলন করলেন বিজেপি সাংসদ দিলীপ ঘোষ

অবতক খবর,৫ নভেম্বর: নিউটাউন ইকোপার্কে প্রাতঃভ্রমণ কারী এবং বিজেপি কর্মীদের নিয়ে বিজয়া সম্মেলন করলেন বিজেপি সাংসদ দিলীপ ঘোষ। বিজয়া সম্মেলনীর আয়োজন করেছিল ইকোপার্কে প্রাতঃভ্রমণকারীরা। সেখানে যোগ দেয় বিজেপি কর্মী এবং বিজেপি নেতারা। বিজয়া সম্মেলনে দেখা যায় কামদুনি আন্দোলনের মুখ টুম্পা কয়ালকে। দিলীপ ঘোষের সাথে টুম্পা কয়ালকে একান্তে কথা বলতেও দেখা যায়।

🛑মর্নিং ওয়াকারদের নিয়ে বিজয়া সম্মেলনি।

মর্নিং ওয়াকি যারা আসে তাদেরকে নিয়ে আমরা বিজয়া সম্মিলান প্রতিবছর করি, দীপাবলি সম্মেলন করি, ছোট এ ঠেকুয়া সবাই খাই। এখানে পরিচিত সবাই তো, একটা ফ্যামিলির মতো হয়ে গেছে। আজকে একটু ভিড় ছিল আমাদের পার্টির কার্যকর্তারাও অনেকে চলে এসেছে আশপাশ থেকে, খুব আনন্দের সঙ্গেই হলো আর কি।

🛑ইকো পার্কে দিলীপ ঘোষের সঙ্গে বিজয় সম্মিলানিতে শামিল কামদুনি প্রতিবাদী টুম্পা কয়াল।

পরিচিত সবাই, খবর পেয়েছে তাদের সঙ্গে আমার পার্টির কার্যকর্তারা আছে। তাদের লড়াই কে সম্পূর্ণ সমর্থন আগেও করেছি। আমি ওই গ্রামে গেছি, ওখান থেকে মহিলা মোর্চার যাত্রা বার করেছি আমরা রূপা গাঙ্গুলির নেতৃত্বে। এবারেও যে লড়াই এসেছে তাতে আমাদের প্রেসিডেন্ট, বিরোধী নেতা তাদের কেস নিয়ে সহযোগিতা করছেন। সেই জন্য দেখাও করতে এসেছিল আর বিজয়াও হয়ে গেল।

রেশন দুর্নীতিতে মন্ত্রীর গ্রেফতারের পর এবার এদিন নজর তার সাঙ্গোপাঙ্গদের উপর।

বহু লোক এই দুর্নীতির সঙ্গে যুক্ত, বহু লোক সুবিরা নিয়েছে। ধীরে ধীরে নাম আসছে, তত্ত ডকুমেন্ট আসছে, ফোন থেকে ফাইল থেকে নাম আসছে। চলবে সবাইকে জিজ্ঞাসাবাদ হবে।

🛑 রেশন দুর্নীতি আবহের মাঝেই প্রধানমন্ত্রীর ৮০ কোটি দেশবাসীকে পাঁচ বছরের বিনামূল্যে রেশনের ঘোষণা।

সারা দুনিয়াতে বিভিন্ন সমস্যা চলছে। কোরোনা, যুদ্ধ, বহু দেশের হ্যাম্পার হচ্ছে। অনেক দেশের অবস্থা খারাপ। আমাদের দেশে বিরাট জনতা সরকারের কাছে ক্ষমতা আছে ফ্রিতে খাওয়াবার, যদিও বৃষ্টি কম হয়েছে তাও আমাদের উৎপাদন কম হয় না। কিন্তু বাংলার লোকেদের চিন্তার বিষয় যে কেন্দ্র তো পাঠায় সাধারণ মানুষের কাছে পৌঁছবে কি? আবাস যোজনার টাকা লুট হচ্ছে, শৌচালয়ের টাকা লুট হচ্ছে, রাস্তাঘাট, জল, বিদ্যুতের টাকা লুট হচ্ছে, রেশন পর্যন্ত লুট হয়ে যাচ্ছে। তো চিন্তা আমাদের আছেই মোদী চাইলেও দিদি চাইছে না।

🛑 আদালতের নির্দেশে ৯৪ জন শিক্ষকের চাকরি বাতিল করল শিক্ষা পর্ষদ।

যতগুলো নিযুক্ত হয়েছে সব জায়গায় দুই নম্বরি হয়েছে, টাকা পয়সা নেওয়া দেয়া হয়েছে। তথ্য দিতে পারবে না ওরা। যারা টাকা দিয়েছে তাদের তো চাকরি যাবেই অনেকে পরীক্ষা দিয়ে চাকরি পেয়েছিলেন তাদেরও দুর্ভাগ্যের শিকার হতে হচ্ছে। আমাদের বক্তব্য যারা জেনুইন তারা যেন বঞ্চিত না হয়। দোষীদের সাজা পাওয়া উচিত।

🛑 আজ বিশ্বকাপে ভারতের খেলা।

আমি ক্রিকেট খেলা দেখতে যাব চলুন সবাই মিলে। ভারত জিতুক আমরা চিৎকার করব ভারত ভারত বলে।