অবতক খবর,১৬ ফেব্রুয়ারি: ভগবানগোলার বিধায়ক ইদ্রিস আলী বৃহস্পতিবার রাত দুটো কুড়ি মিনিটে কলকাতায় একটি বেসরকারি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৩ বছর। আজ শুক্রবার পার্ক সার্কাসের একটি কবরস্থানে তার শেষকৃত্য সম্পন্ন হবে বলে পরিবার সূত্রে জানা যায়। ইদ্রিস আলী দীর্ঘদিন ধরেই ক্যান্সার এবং বার্ধক্য জনিত রোগে তিনি ভুগছিলেন ২০২১ সালে কবিদের আক্রান্ত হওয়ার পর থেকে সেভাবে ডাকে প্রচারে পাওয়া যায়নি।

তিনি ভগবানগোলা থেকে এক লক্ষের বেশি ভোটের ব্যবধানে জয়ী হয়েছিলেন। ইদ্রিস আলীর রাজনৈতিক জীবন কংগ্রেসের শ্রমের মিত্রের হাত ধরে শুরু হয় আবার তিনি কংগ্রেস থেকে তৃণমূল আছে সৌমেন মিত্রের হাত ধরে ২০১৪ সালে রাজ্যের শাসক দল বসিরহাট লোকসভায় তাকে প্রার্থী করেন এবং তিনি জয়ী হন কিন্তু তারপর ২০১৯ সালে দল তাকে টিকিট দেয়নি উলবেরিয়া পূর্ব বিধানসভা কেন্দ্রের উপ নির্বাচনে তাকে প্রার্থী করা হয় তিনি জয়লাভ করে বিধানসভায় যান।

সালে ভগবানগোলা আসন থেকে তিনি এক লক্ষের বেশি ভোটে, জয়লাভ করে বিধায়ক হন। রাজনীতি ছাড়া তিনি পেশাগত জীবনে কলকাতা হাইকোর্টের আইনজীবী হিসাবে দেশ সুনাম অর্জন করেছিলেন পারিবারিক সূত্রে তার বেকারের ব্যবসা ছিল। তিনি মৃত্যু কালে রেখে যান তাঁর স্ত্রী দুই মেয়ে এবং এক ছেলে।