অবতক খবর,৯ মার্চ, জ্যোতির্ময় মন্ডল পূর্ব বর্ধমান:বর্ধমান নেহেরু যুব কেন্দ্রের উদ্যোগে ও মন্তেশ্বর ব্লকের গলাতুন গ্রামের কালীমাতা সংঘের সহযোগিতায় নারী দিবসকে সামনে রেখে আজ শনিবার নারীশক্তি ফিটনেস নামে মহিলাদের নিয়ে ৫০০ মিটারের ম্যারাথন দৌড় প্রতিযোগিতার একটি অনুষ্ঠান আয়োজিত হয়। বর্ধমান নেহেরু যুব কেন্দ্রের এক কর্মকর্তা অর্ণব বন্ধু, গলাতুন কালীমাতা সংঘের কর্মকর্তা গৌতম সাতরারা জানান

নারীদের সামাজিক অর্থনৈতিক, এবং সাংস্কৃতিক অর্জনকে সম্মান জানাতে ও লিঙ্গ বৈষম্য কমাতে নারী পুরুষ সমান অধিকারের জন্যই এই ম্যারাথন দৌড় প্রতিযোগিতা করা হয়।
এই ম্যারাথন দৌড় প্রতিযোগিতা ১৫বছর থেকে ২৯ বছরের গলাতুন গ্রাম এলাকার ২৫ জন মহিলা অংশগ্রহণ করে এই ম্যারাথন দৌড় প্রতিযোগিতায়। তাদের মধ্যে প্রথম ,দ্বিতীয়, তৃতীয়, স্থানঅধিকারী সফল তিনজনকে পুরস্কার দিয়ে পুরস্কৃত করে, বাকি অংশগ্রহণকারী মহিলাদের উৎসাহিত করার জন্য মেডেল ও ফুলের তোড়া দিয়ে সম্মানিত করা হয় বর্ধমান নেহেরু যুব কেন্দ্রের উদ্যোগে ও বলাতুন কালীমাতা সংঘের পক্ষ থেকে।
এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বর্ধমান নেহেরু যুব কেন্দ্রের এক কর্মকর্তা অন্য বন্ধু, গলাতুন কালীমাতা সংঘের কর্মকর্তা গৌতম সাতরা ও এলাকার বিশিষ্ট ব্যক্তিরা।
নেহেরু যুব কেন্দ্রের কর্মকর্তা অর্নব বন্ধু, ও দৌড় প্রতিযোগিতায় অংশগ্রহণকারী মহিলারা আমাদের কি জানালেন দেখুন।