অবতক খবর,১১ ডিসেম্বর: ১০০ দিনের প্রকল্পের টাকা দিচ্ছে না কেন্দ্রীয় সরকার তার বঞ্চনার বিরুদ্ধে এক বিশাল রেলি আয়োজন করে বারাকপুরে সংসদ অর্জুন সিং। মিছিল শেষে মঞ্চ এ ভাষণ দিতে গিয়ে তিনি জগতদলের বিধায়ক সোমনাথ শ্যামকে নাম না করে সরাসরি আক্রমণ করেন। অর্জুন সিং বলেন আমার এলাকারই বিধায়ক বিভিন্ন জায়গায় বিভিন্ন মঞ্চে বিভিন্ন মিছিলে দলের কথা না বলে আমার নাম করে সরাসরি আক্রমণ করছে।

কোথাও ৩০০ কোটি টাকার দুর্নীতি কোথাও সমবায় ব্যাংকে দুর্নীতি অর্জুন সিং এর ভাইপো পাপ্পু সিং ভিকি খুনে সরাসরি যুক্ত। এসব প্রশ্নের উত্তর আজ অর্জুন সিং মঞ্চে দাঁড়িয়ে দিলেন। তিনি বলেন আমার এক ভাইপো আমার সাথে আছে বলে সে খুনি, আরেক ভাই তোমার সাথে আছে সে কি তাহলে ভালো। জগদ্দল এর বিধায়ক সোমনাথ শ্যাম এর নাম না করে তিনি তাকে পোল্ট্রি মুরগা আখ্যা দিয়ে বলেন নৈহাটি থেকে ইনজেকশন দিচ্ছে আর মুরগা এখানে এসে কুকুর কু করে ডিম পারছে। অতই যদি সাহস থাকে তবে নিরাপত্তা তুলে দিয়ে জগদ্দল বিধানসভা থেকে দাঁড়াক আমি একজনকে দাঁড় করাচ্ছি দেখি জনতা কাকে হারিয়ে দেয়। বিধায়কের নাম না করে তিনি বলেন কংগ্রেস জামানায় আটখানা টিকিট আমার কাছে বিক্রি করে দিয়েছিলেন।

আমি মমতা বন্দ্যোপাধ্যায় অভিষেক বন্দ্যোপাধ্যায় এর নির্দেশে রাজনীতি করি, আমি যখন তৃণমূলটা করি তখন কেউ এই দলটা করত না। বারাকপুর লোকসভা কেন্দ্রে আমি এবার তিন লক্ষ ভোটে জিতে মুখ্যমন্ত্রী কে উপহার দেব।