নাম না করে ফুলন ডাকাত বলে মমতাকে কটাক্ষ রাহুল সিনহার

অবতক খবর,২৩ নভেম্বরঃ পঞ্চায়েত নির্বাচনকে সামনে রেখে বাগদার বেয়ারা বাজারে বিজেপির তিন নাম্বার মন্ডলের পক্ষ থেকে বুধবার সন্ধ্যায় একটি সাভার আয়োজন করা হয়েছিল এই সভায় উপস্থিত ছিলেন রাজ্য বিজেপির প্রাক্তন সভাপতি রাহুল সিনহা । তিনি বক্তব্য রাখতে গিয়ে রাজ্য সরকারকে একাধিক বিষয় নিয়ে আক্রমণ করেন ।

তিনি বলেন,পরিবর্তনের আগে রাজ্যের বিভিন্ন প্রান্ত-প্রান্তে গিয়ে আমি বলেছিলাম রঘু ডাকাত তাড়িয়ে কালু ডাকাত আনবেন না । কিন্তু রাজ্যের মানুষ পরবর্তীতে আমাকে বলেছে আপনি ঠিকই বলেছিলেন কিন্তু লিঙ্গে ভুল করেছিলেন । বলা উচিত ছিল রঘু ডাকাতকে তাড়িয়ে ফুলন ডাকাতকে আনবেন না ।

তিনি আরো বলেন সত্যজিৎ রায়ের থেকেও বড় ডিরেক্টর মমতা বন্দ্যোপাধ্যায় সত্যজিৎ রায় সিনেমায় নকল টাকার পাহাড় দেখিয়েছিল । মমতা বন্দ্যোপাধ্যায় আসল টাকার পাহাড় দেখিয়েছেন । আর আমরা আপনাকে বলছি এই টাকার পাহাড়ে গোটা তৃণমূল টা তৃনে মিশে যেতে দেখাবো আমরা ।

টেট দুর্নীতি নিয়ে তিনি বলেন,এই টাকা যায় কোথায় তো আপনারাও বলবেন কালীঘাটে , এতদিন পর্যন্ত সিবিআই তদন্তে কালীঘাট কে বাইরে রাখা হয়েছিল আজ সিবিআই কে যে তদন্ত ভার দেওয়া হয়েছে তার পরিস্কার রাস্তা কালীঘাট ।

সি এ এ হুংকার দিয়েছেন তিনি বলেছেন তিন তালাক বিল কেউ আটকাতে পারেনি কাশ্মীরে ৩৭০ ধারা তুলে নেওয়া কেও আটকাতে পারেনি । সিএএ লাগু করা কেউ আটকাতে পারবেনা ।

রাহুল সিনাকে পাল্টা আক্রমণ করেছে বনগাঁ জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি বিশ্বজিৎ দাস । তিনি বলেন বিজেপির কাছ থেকে এর থেকে ভালো ভাষা আশা করা যায় না । সত্যজিৎ রায় সিনেমায় নকল টাকার পাহাড় দেখিয়েছে মমতা বন্দ্যোপাধ্যায় আসল টাকার পাহাড় দেখিয়েছে এই প্রসঙ্গে বিশ্বজিৎ দাস বলেন বিজেপি শাসিত রাজ্যে দুর্নীতি বেশি । বিজেপিতে দুর্নীতি করলে প্রমোশন পাওয়া যায় । পশ্চিমবঙ্গের মা মাটি সরকারের দুর্নীতি নেই । সি বি আই এর সোজা রাস্তা কালীঘাট প্রসঙ্গে তিনি বলেন এটা তো অনেকদিন ধরে শুনে আসছি সিবিআই এবং ই ডি ওদের এই যমজ ভাই । বিধানসভা নির্বাচনের আগে অনেক নেতাকে গ্রেপ্তার করেছিল বাংলার মানুষ ওদের মুখে ঝামা ঘষে দিয়েছে । সি এ a প্রসঙ্গে তিনি বলেছেন মমতা বন্দ্যোপাধ্যায় যেমন বলেছেন আমরা সিএএ রুখব।