অবতক খবর,১২ নভেম্বর: দুই সন্তান সহ গৃহবধূকে খুনের অভিযোগ শ্বশুরবাড়ি লোকজনের বিরুদ্ধে।ঘটনাটি ঘটেছে মালদার রতুয়া-১ ব্লকের ভাদো গ্রাম পঞ্চায়েতের কয়লাপাথার গ্রামে। মৃতদেহ উদ্ধার করে ঘটনা তদন্ত শুরু করেছে রতুয়া থানার পুলিশ। পরিবার সূত্রে জানা গিয়েছে, মৃত গৃহবধুর নাম জেলেখা বিবি (২৭), কন্যা সন্তান মরিয়ম খাতুন (৬) পুত্র মহম্মদ নবি (৪)।

আট বছর আগে কয়লাপাথার গ্রামের পরিযায়ী শ্রমিক লোকমান আলির সঙ্গে বিয়ে হয় মানিকচক থানার ধরমপুরের জেলেখা বিবির। তাঁদের এক মেয়ে ও এক ছেলে রয়েছে। জেলেখা বিবির বাপের বাড়ির অভিযোগ, শনিবার সন্ধ্যা নাগাদ আমাদের কাছে খবর আসে মেয়ে এবং দুই নাতি নাতনির পুকুরের জলে ডুবে মৃত্যু হয়েছে। আমাদের অনুমান মেয়ে এবং দুই নাতি-নাতনিকে তার শ্বশুর বাড়ির লোকজনেরা স্বাশরোধ করে মেরে ফেলেছে পরে আত্মহত্যা রূপ দেওয়ার জন্য পুকুরে ফেলে খুনের ঘটনা ধাপা চাপা দেওয়ার চেষ্টা করছে। আমরা চাই পুলিশ সঠিক তদন্ত করে খুনিদের কঠোরতম শাস্তির ব্যবস্থা করুক।

খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ এসে ওই মহিলা ও দুই শিশুর দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায়। মৃত্যুর কারণ ঘিরে তৈরি হয়েছে ধোঁয়াশা। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।