অবতক খবর,২০ ডিসেম্বর,হুগলি:দাবি না মেনে সেতু নির্মাণের কাজ চালু করায় তৃণমূলের উপ প্রধানকে ঘিরে বিক্ষোভ, উপ প্রধান ঘনিষ্ট হুমায়ন মল্লিক কে বেধড়ক মারধোর গ্রামবাসীদের।কাটমানি খেয়ে কাজ চালু করেছিলেন তৃণমূল উপ প্রধান অভিযোগ গ্রাম বাসীদের।ঘটনায় ব্যাপক উত্তেজনা ছড়ায় হরিপালের পার্বতী পুর এলাকায়।

উল্লেখ্য গত কাল হরিপালের দ্বারহাট্টা গ্রাম পঞ্চায়েতের পার্বতী পুর এলাকায় নিম্ন মানের সামগ্রী ব্যবহার এবং লোহার রড ব্যবহার না করার অভিযোগ তুলে সেতু নির্মানের কাজ বন্ধ করে দেন গ্রামবাসীরা।

আজ সকালে গ্রামবাসীরা দেখেন তাদের দাবি না মেনে পুনরায় সেতু নির্মাণের কাজ শুরু করা হয়েছে।ঘটনা স্থলে ছিলেন স্থানীয় পঞ্চায়েত উপ প্রধান বাবলু ঘোষ ও তার অনুগামীরা।
আজও কাজ বন্ধ করতে গেলে উপ প্রধানের অনুগামী হুমায়ুন মল্লিক গ্রামীবাসীদের উপর চড়াও হয় এবং একজন গ্রামবাসীকে বেধড়ক মারধর করে এর পরই এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে। উত্তেজিত গ্রামবাসীরা হুমায়ন মল্লিক কে মারধোর করে এবং উপ প্রধান কে ঘিরে বিক্ষোভ দেখান।
গ্রাম বাসীদের অভিযোগ নিম্ন মানের সামগ্রী ব্যবহার করে সেতু নির্মাণে উপ প্রধানের মদত আছে এবং এই তিনি এই প্রকল্প থেকে কাটমানি খেয়েছেন।সেকারণেই গুন্ডা নিয়ে এসে আজ আবার সেতু নির্মাণের কাজ চালু করেন।
যদিও আজও গ্রামবাসীদের প্রতিরোধে কাজ বন্ধ হয়ে যায়।
অন্যদিকে সংঘর্ষের খবর পেয়ে ঘটনা স্থলে হরিপাল থানার পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।এবং আহত হুমায়ুন মল্লিক কে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে ।

যদিও উপ প্রধান বাবলু ঘোষের বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ অস্বীকার করে জানান যারা কাটমানি নেওয়ার অভিযোগ প্রমান হলে তিনি রাজনৈতিক ছেড়ে দেবেন।পাশপাশি তিনি অভিযোগ তোলেন যারা
সেতু নির্মাণে বাঁধা দিচ্ছে তারা গ্রামবাসী নয় বিজেপি কর্মী।