অবতক খবর,৩০ ডিসেম্বর,শান্তিপুর,নদীয়া: নিখোঁজ তৃণমূল কর্মী থানার সামনে টায়ার জ্বালিয়ে রাস্তা অবরোধ করে বিক্ষোভ নিখোঁজ তৃণমূল কর্মীর অনুগামীদের। নিখোঁজ তৃণমূল কর্মী মনোজ সরকারের স্ত্রীর দাবি, বুধবার দুপুর থেকেই তার স্বামী মনোজ সরকার কে খুঁজে পাওয়া যাচ্ছে না। এরপরেই বিকেলে শান্তিপুর থানায় একটি নিখোঁজের অভিযোগ করতে যান তৃণমূল কর্মী মনোজ সরকারের স্ত্রী। অভিযোগ শান্তিপুর থানার পক্ষ থেকে কোনরকম নিখোঁজের অভিযোগ নেওয়া হয়নি।

এর পরেই ক্ষোভে ফেটে পড়ে তৃণমূল কর্মী মনোজ সরকারের অনুগামীরা, রাত্রি আটটা নাগাদ শান্তিপুর থানার সামনে টায়ার জ্বালিয়ে প্রায় 40 মিনিট বিক্ষোভ দেখায় তৃণমূল কর্মী মনোজ সরকারের স্ত্রী সহ তার অনুগামীরা। এছাড়াও শান্তিপুর ঘোড়ালিয়া 34 নম্বর জাতীয় সড়কের রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখায় তার অনুগামীরা।

তৃণমূল কর্মী মনোজ সরকারের স্ত্রীর দাবি হঠাৎ করে তার স্বামী কিভাবে নিখোঁজ হয়ে গেল এর জবাব পুলিশকে দিতে হবে। যতক্ষণ না পর্যন্ত পুলিশ তার স্বামীকে খুঁজে বের করে দিচ্ছে ততক্ষণ পর্যন্ত চলবে এই পথ অবরোধ সহ বিক্ষোভ। যদিও শান্তিপুরের তৃণমূল কর্মী মনোজ সরকার হঠাৎ কিভাবে নিখোঁজ হয়ে গেল এই নিয়ে রীতিমতো প্রশ্ন উঠতে শুরু করেছে বিভিন্ন রাজনৈতিক মহলে।

জানা যায় শান্তিপুর st.sc.obc সেলের সভাপতি শান্তিপুরের তৃণমূল কর্মী মনোজ সরকার। তৃণমূল কর্মী মনোজ সরকারের হঠাৎ করে নিখোঁজ হয়ে যাওয়ার ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে গোটা শান্তিপুরে। পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থল গুলিতে শান্তিপুর থানার পুলিশ।