অবতক খবর,৩ এপ্রিল, বালুরঘাট :: ত্রিপুরার মুখ্যমন্ত্রী মানিক সাহাকে পাশে নিয়ে প্রায় বিশহাজার কর্মী সমর্থকদের মিছিল নিয়ে বালুরঘাট লোকসভা আসনে দ্বীতিয়বারের জন্য মনোনয়ন জমা দিলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার।মংগলে উষা বুধে পা এই প্রবাদকে মাথায় রেখে আজ দুপুরে বালুরঘাট শহরের বিভিন্ন গুরুত্বপুর্ন রাস্তা মিছিল করে বালুরঘাট প্রশাসনিক ভবনে মনোনয়ন জমা দিতে আসেন রাজ্য বিজেপির সভাপতি সুকান্ত মজুমদার। তার সংগে ছিলেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী সহ জেলার দলের তিন বিধায়ক সত্যেন রায়, বুধরাই টুডু ও বালুরঘাটের বিধায়ক ড: অশোক লাহিড়ী।
,
জেলা নির্বাচনি আধিকারিকের কাছে মনোনয়ন জমা দিয়ে বেড়িয়ে রাজ্য বিজেপির সভাপতি তথা এই কেন্দ্রের বিজেপি দলের প্রার্থী সুকান্ত মজুমদার সংবাদ মধ্যমের মুখোমুখি হয়ে তার জয়ের ব্যাপারে একশ শতাংশ আশাবাদি। পাশাপাশি তার দাবি মোদী জি এবার ও ৪০০ পার করবে তা তার এই কেন্দ্রের প্রতিদ্বন্দি তৃনমুলের প্রার্থী বিপ্লব মিত্র তার মনোনয়ন পত্র জমা দেওয়ার দিন তার জেতার ব্যাপারে বলেছিলেন তিনি এক লক্ষ ভোটে সুকান্তকে হারিয়ে এই কেন্দ্র থেকে জয়লাভ করবেন, সেই ব্যাপারে সুকান্ত মজুমদার বলেন যিনি মনোনয়ন জমা দিতে ৪০০ লোক ও জড় করতে পারেন নি তাহলে আজকে আমাদের মিছিলের জড় হওয়া এত লোকের সংখ্যা ঐকিক নিয়মে বৃদ্ধি পাবে।

অপরদিকে ত্রিপুরার মুখ্যমন্ত্রী মানিক সাহা সুকান্তর ব্যাপারে বলেন তিনি একজন সজ্জন ও স্বচ্ছ ভাব মুর্তির ব্যাক্তি, তার জয়ের ব্যাপারে যেমন তিনি নিশ্চিন্ত পাশাপাশি তার দাবি দেশে ৪০০ পার করবে বিজেপি এবং রাজ্যে বিজেপি ভাল ফল করবে তা তিনি নিশ্চিন্ত।