অবতক খবর,৬ মার্চ: বুধবার সকালে বনগাঁ স্টেশন সংলগ্ন এলাকায় একাধিক পোস্টার দেখা যায় । পোস্টারে লেখা তোলাবাজ শান্তনু ঠাকুরকে একটি ভোট নয় এবং কল্যাণী AIMS এর তোলাবাজ শান্তনু ঠাকুর নিপাত যাক , শান্তনু ঠাকুর তুমি ৫ বছরে করেছো কি ? চাকরি বিক্রি ও তোলাবাজি ছাড়া আবার কি ?

পোস্টারের নিচে লেখা বনগাঁ সাংগঠনিক জেলা বিজেপি বাঁচাও কমিটি ।

এই বিষয়ে বনগাঁ জেলা বিজেপি সভাপতি দেবদাস মন্ডল বলেন শান্তনু ঠাকুরের নাম ঘোষণা হওয়ার পরে তৃণমূল থরথর করে কাঁপছে এটা তৃণমূল কংগ্রেস ফেক অ্যাকাউন্ট করে পোস্ট করছে এবং তৃণমূলের লোকদের দিয়ে এই পোস্টার মাড়িয়েছে । এতে কোন লাভ হবে না । এই জেলার মানুষ তৈরি হয়ে আছে ভারতীয় জনতা পার্টি কে ভোট দেওয়ার জন্য ।

যদিও এই বিষয়ে বনগাঁ জেলা তৃণমূল কংগ্রেসের সহ-সভাপতি প্রসেনজিৎ ঘোষ জানিয়েছেন তৃণমূল এই ধরনের সংস্কৃতিতে বিশ্বাস করে না। মানুষকে সঙ্গে নিয়ে রাজনীতি করে । এটা বিজেপির অন্ত কলহ বা গোষ্ঠী কোন্দলের ফল । বনগাঁ জেলায় বিজেপিতে দেখা যায় এক গোষ্ঠী প্রোগ্রাম নিলে অন্য গোষ্ঠী পাল্টা কর্মসূচি নিচ্ছে । পশ্চিমবঙ্গের মাননীয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়ন দেখে এবার মানুষ বিজেপিকে প্রত্যাখ্যান করে তৃণমূল কংগ্রেসের প্রার্থীকে জয়ী করবে ।