অবতক খবর,৩ মে:

তাপস রায়:
গত বিধানসভায় নানান কারচুপি করে কল্যান চৌবে কে হারানো হয়েছিল।
ঘরের ছেলে ঘরে ফিরে এসছে, একটা অত্যন্ত আনন্দের।
এই নির্বাচনটা দেশের নির্বাচন, ২০৪৭ পর্যন্ত ভাবনা চিন্তা করে রেখেছে দেশ কোন পথে যাবে কোন পথে গেলে আমাদের ছেলে মেয়েদের ভালো হবে। সেই দৃষ্টিকোণ থেকেই এই নির্বাচন।
শুধু সময়ের অপেক্ষা আসমুদ্রে হিমাচল অপেক্ষা করে আছে তৃতীয়বারের জন্য প্রধানমন্ত্রী হবেন মোদীজিই

অত্যাচারের পরিনাম বাংলা বিভিয়েতনাম, এই তৃণমূলের গুন্ডারা সিপিএম কিংবা কংগ্রেসের থেকে বড় গুন্ডা নয়। তৃণমূল বড় শক্তিশালী দল নয়, বাংলার মানুষ সিপিএম ও কংগ্রেসকে বিধানসভা থেকে শূন্য করে দিয়েছে।, এই তৃণমূলকেও দেবে বাংলার মানুষ। এত ঔদ্ধত্য অহংকার কিসের মানুষের দেয়া তো এই ক্ষমতা, সেই মানুষকেই উপেক্ষা করে ভোট দিতে দেয় না। খুনি গুন্ডা দস্যুর দল এই তৃণমূল দল। পঙ্গু করে দিয়েছে পুলিশ প্রশাসনকে, সবক্ষেত্রে শুধু টাকা আর টাকা। ১৩ বছর ধরেই চলছে।
৩৬ নম্বরের কংগ্রেসের ওয়ার্ড প্রেসিডেন্ট তোকেও খুন করে দিয়েছে তৃণমূল স্থানীয় থেকে খবর পেলাম। নারকেলডাঙায় বারবার অভিযোগ করেছিল এই খুন হয়ে যাওয়া ছেলেটি তার বাড়ির লোকজন কিন্তু থানা কর্তৃপক্ষ কর্ণপাত করেনি।

বাংলায় এখন ভয়ংকর পরিস্থিতি, বিগত দিনে আমরা তৃণমূল করি না করি মমতা বন্দ্যোপাধ্যায় কে সমর্থন করেছি, কি ভেবেছিলাম আজ কি পরিণত হলো বাংলায়।
মমতা ব্যানার্জির কাছ থেকে বাংলার মানুষ এই ধরনের জিনিস আশা করেনি ,খুন রাহাজানি পঞ্চায়েত নির্বাচন পৌরসভা নির্বাচন ত্রিস্তরীয় লুট আর উনি গণতন্ত্রের কথা বলে। ভোট পরবর্তী হিংসায় ৫৬ জন বিজেপি কর্মী মারা যায়।
টাকার পাহাড় গয়নার পাহাড় বাংলার মানুষ কখনো প্রত্যক্ষ করেনি
লক্ষীর ভান্ডারী ৫০০,১০০০,১২০০ দিচ্ছে টিতে ওদের কাউন্সিলর মন্ত্রীকে ধরলেই ৫০০ কোটি লক্ষ্মীর ভান্ডার বেরোচ্ছে ভান্ডার ওদের কাছে।
বাংলার লক্ষ্মীদের প্রতিদিন সম্ভ্রম হানি হচ্ছে। বাংলার মুখ্যমন্ত্রী সেই সমস্ত জলদস্যু দুষ্কৃতীদের পাশে দাঁড়াচ্ছে।
দল-মত নির্বিশেষে সবাইকে এগিয়ে আসতে হবে বাংলায় পরিবর্তন করতেই হবে, কলকাতা সহ সমগ্র বাংলায় পরিবর্তন এর হাওয়া লেগেছে, এত অত্যাচার আর সহ্য করা যাচ্ছে না আমরা তো সবাই রক্তমাংসের মানুষ।
উত্তর কলকাতায় বিজেপি ভালো ফল করবে মোদীজির তৃতীয় বারের জন্য ক্ষমতায় আসা শুধু সময়ের অপেক্ষা মোদীজি ভালো ফল করলে ২৬ পর্যন্ত তাকে থাকতে হবে না। ২৫ এই তৃণমূল সরকার পড়ে যাবে।
গতকাল রাত দশটা নাগাদ বিজেপি রাজ্য দপ্তরে জানান তাপস রায় পাশাপাশি এদিন 58 নম্বর ওয়ার্ডে তৃণমূল থেকে ৪৮ জন কর্মীকে তমগ্ন ঘোষ, কল্যান চৌবে সহ অন্যান্য নেতৃত্বকে সাথে নিয়ে যোগদান করালেন তাদের হাতে দলীয় পতাকা তুলে দিয়ে।