অবতক খবর,২৮ মার্চ: ডায়মন্ডহারবার থানার মশারহাট এলাকায় তৃণমূল পঞ্চায়েত সদস্যের ছেলেকে ধারালো অস্ত্র দিয়ে কোপানোর অভিযোগ বিজেপির বিরুদ্ধে। ঘটনায় চাঞ্চল্য ছড়ায় এলাকায়। স্থানীয় সূত্রে জানা যায় বুধবার দিন রাত্রে মসারহাট বাজারে দাঁড়িয়ে ছিল তৃণমূল পঞ্চায়েত সদস্য পার্বতী জানার ছেলে কৌশিক জানা।

আর সেই সময়ই নবকুমার নস্কর নামে এক বিজেপি কর্মী পেছন দিক থেকে ধারালো অস্ত্র নিয়ে এসে এলোপাথাড়ি কোপাতে থাকে কৌশিক জানাকে। ঘটনায় গুরুতরভাবে আহত পঞ্চায়েত সদস্যের ছেলে কৌশিক জানা।
বর্তমানে ডায়মন্ড হারবার হাসপাতালে চিকিৎসাধীন কৌশিক। ঘটনার সূত্রপাত গতকাল মশারহাট এলাকায় দোল উপলক্ষে সান্ধ্যকালীন একটি অনুষ্ঠান চলছিল আর ঠিক সেই সময়ই ওই বিজেপি কর্মী নবকুমার নস্কর মদ্যপ অবস্থায় স্টেজে উঠতে যায় আর তাতেই বাধা দিয়েছিল কৌশিক সেই রাগেই তাকে ধারালো অস্ত্র দিয়ে কোপানোর অভিযোগ। তবে কৌশিকের পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে যেহেতু কৌশিক তৃণমূল কংগ্রেসের একজন সক্রিয় সদস্য এবং এলাকায় মানুষের পাশে দাঁড়াতো সেই কারণেই দীর্ঘ দিনের রাগ ছিল ওই বিজেপি কর্মী নবকুমার নস্করের তাই পরিকল্পিতভাবে তাকে খুন করার চেষ্টা করেছিল। এই ঘটনায় ডায়মন্ড হারবার থানায় এই নব কুমার নস্করের নামে অভিযোগ দায়ের করেছে আহত কৌশিকের পরিবার। বুধবার দিন রাত্রে কৌশিকের সাথে দেখা করতে আসে ডায়মন্ডহারবার বিধানসভার তৃণমূল কংগ্রেসের অবজারভার শামীম আহমেদ। আর এই ঘটনাকে কেন্দ্র করে রাজনৈতিক রং লেগেছে। তৃণমূলের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে কৌশিককে পরিকল্পিতভাবে খুন করতে চেয়েছিল বিজেপি কর্মী নবকুমার নস্কর এটাই বিজেপির কালচার এমনটাই জানান ডায়মন্ডহারবার সাংগঠনিক জেলার মহিলা সভানেত্রী মনমোহিনী বিশ্বাস। অন্যদিকে এই ঘটনায় ডায়মন্ডহারবার সাংগঠনিক।