অবতক খবর,২৩ জুন,বারাকপুর:- প্রতিদিনকার মত আজকেও বাড়িতে নিজের রান্নাঘরে রান্না করছিলেন বেলঘড়িয়া ত্রিভাষা প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা ইন্দ্রানী মজুমদার রান্না করার সময় ডিম ফাটিয়ে রান্না করতে গিয়ে চাঞ্চল্যকর ঘটনার অভিজ্ঞতা হয় তার ডিম ফাটানোর পর থেকেই প্রচুর পরিমাণে রক্ত বের হতে থাকে ওই ডিমের মধ্যে থেকে।

এই ঘটনার পর শিক্ষিকাসহ শিক্ষিকার পরিবার যথেষ্ট আতঙ্কিত হয়ে পড়ে। এই ঘটনাকে কেন্দ্র করে বেলঘড়িয়া ইন্দ্রপুরী এলাকার শিক্ষিকার পরিবারের মানুষদের মধ্যে ব্যাপক আতঙ্কের সৃষ্টি হয়েছে শিক্ষিকার পরিবারের মানুষদের মধ্যে ব্যাপক আতঙ্কের সৃষ্টি হয়েছে।কেন ডিম ফাটালে তার মধ্যে রক্ত আসছে তা বুঝেই উঠতে পারছেন না তারা।

এদিকে যার থেকে ডিমের পাতা কিনে এনেছিলেন সেও এই কথা মানতে নারাজ।গোটা ঘটনা ঘিরে চাঞ্চল্য তৈরি হয়েছে ওই এলাকায়, এ বিষয়ে পশুচিকিত্সক মিহির কুমার বিশ্বাস বলেন,এই ধরনের ঘটনায় আতঙ্কিত হওয়ার কিছু নেই অর্থাৎ ডিম কমার্শিয়াল ও ডোমেস্টিক জাতীয় ফার্মের হয়ে থাকে,কমার্শিয়াল ফার্মের ডিম সচরাচর মার্কেটে বের হওয়ার কথা নয়,সেটা হয়তো কোন কারনে মার্কেটে চলে এসেছে এবং তার থেকেই এই ধরনের ঘটনা ঘটেছে,এ ধরনের ঘটনা শুধুমাত্র কমার্শিয়াল ফার্মের ডিমের ক্ষেত্রে দেখা যায়, এই ধরনের ডিম খেলে মানুষের প্রাণহানির আশঙ্কা থাকবে না কিন্তু ডায়রিয়া ও পেটের রোগ দেখা দিতে পারে।