ডঃ শ্যামাপ্রসাদ মুখার্জির মৃত্যু দিবস,কেওড়াতলা শ্মশানে মূর্তিতে মাল্যদান করলেন মালা রায়

অবতক খবর,২৩ জুনঃ এ রাজ্যে বিজেপি ক্ষমতায় এলে ডঃ শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায় কে নিয়ে কী ভাবনা-চিন্তা করবে, বা পশ্চিমবঙ্গ দিবস পালনের বিষয়টি নিয়ে নতুন করে কি করা হবে তা সময়ই বলবে। এখনই এসব নিয়ে ভাবনা চিন্তা করে কোন লাভ নেই। কারন এ রাজ্যে বিজেপি ক্ষমতায় আসতে আরো কমপক্ষে 50 বছর সময় লাগবে বলে এদিন মন্তব্য করলেন তৃণমূল কংগ্রেস সাংসদ, মালা রায়।

পাশাপাশি তিনি আরো বলেন, শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায় যে সময়ে যে ভাবনা চিন্তা ও আদর্শের উপর দাঁড়িয়ে জনসংঘ প্রতিষ্ঠা করেছিলেন। আজকের দিনে দাঁড়িয়ে তার উত্তরসূরিরা সেই আদর্শ অনুসরণ করে চলছেন না। তারা শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায় মত মনীষীদের সামনে রেখে তাদের মত করে নীতি প্রণয়ন করে এগিয়ে চলেছেন, এটা কখনোই কাম্য নয়।

ত্রিপুরায় এদিন সকাল থেকে ভোট পর্ব কে ঘিরে যে তারনের হিংসাত্মক ঘটনা একের পর এক খবর পাওয়া যাচ্ছে তা বিজেপির আসল চরিত্র ই প্রকাশিত হচ্ছে বলে এদিন মন্তব্য করলেন তৃণমূল সাংসদ মালা রায়। ভোট পর্ব বা নির্বাচনকে ঘিরে এদিন সকাল থেকেই যেভাবে বিজেপির নেতা কর্মীরা মারধোর জখম এর পথে হেঁটে চলেছেন তা আবার বিজেপি দলের খুন-জখম ও হিংসার রাজনীতিতেই তারা বিশ্বাসী সেটাই প্রমাণ করে। কটাক্ষ মালা রায়ের।