অবতক খবর,১ মার্চ,জ্যোতির্ময় মন্ডল,পূর্ব বর্ধমান:ট্রাকের সাথে মোটরবাইকের দুর্ঘটনায় মন্তেশ্বরে মৃত্যু হয়েছে দুইজন যুবকের। আহত হয়েছে আরও এক যুবক গুরুতর অবস্থায় কলকাতার একটি হাসপাতালে চিকিৎসারধীন রয়েছে সে। বৃহস্পতিবার রাতে দুর্ঘটনাটি ঘটেছে, বর্ধমান- নবদ্বীপ রাস্তায় মন্তেশ্বর ব্লকের মামুদপুর এক নম্বর পঞ্চায়েতের বন্ধুপুর সেতু সংলগ্ন এলাকায় । মৃত ইজাবুল শেখ বয়স ২১ বছর , এবং ইজাবুল মোল্লা বয়স ২৮ বছর দুজনেরই বাড়ি নাদন ঘাট থানার বড়ঢেক গ্রামে ।

গুরুতর আহত যুবকের নাম রকিব শেখ, বাড়ি নাদনঘাট থানার বড়ঢেকগ্রামেই। মন্তেশ্বর থানা সূত্রে জানা গিয়েছে বৃহস্পতিবার রাতে মোটর বাইকে চড়ে তিনজন যুবক মন্তেশ্বর ব্লকের মামুদপুর এক নম্বর অঞ্চলের রাইগ্রামে মেলা দেখে নবদ্বীপ বর্ধমান রাস্তা ধরে মোটরবাইকে চেপে বাড়ি ফেরার সময় বন্ধুপুর ব্রিজ সংলগ্ন এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাদের ধাক্কা মেরে চলে যায়। মোটর বাইক সহ ওই তিন যুবক রাস্তায় পড়ে থাকার সময় স্থানীয় সিভিক ভলেন্টিয়ারা তাদের দেখতে পেয়ে এলাকায় খবর দেয়।

তাদের উদ্ধার করে দ্রুত মন্তেশ্বর ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যাওয়া হলে ইজাবুল শেখ, ও ইজাবুল মোল্লা নামে দুইজনকেই মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। গুরুতর আহত অপরজন রকিব শেখকে চিকিৎসার জন্য প্রথমে বর্ধমান ও সেখান থেকে কলকাতা পাঠানো হয়েছে বলে জানা যায়।