টোটো চালকের দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য মালদার ইংরেজ বাজারে

অবতক খবর,১৬ জানুয়ারি,মালদা: ফের মালদায় রক্তাক্ত মৃতদেহ উদ্ধার এক টোটো চালকের।চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে মালদা জেলার ইংরেজবাজার পৌরসভার ২৩ নম্বর ওয়ার্ডের নেতাজি কলোনী এলাকায়।মৃত টোটো চালকের নাম সঞ্জয় চৌহান বয়স(২২)বছর।পরিবারে রয়েছে স্ত্রী প্রিয়াংকা চোহান ও এক মেয়ে।সঞ্জয় পেশায় একজন টোটো চালক। মৃত টোটো চালকের বাড়ি বালুরঘাটের কাদিরপুর বটতলা এলাকায়।

কর্মসূত্রে বিয়ের পর থেকেই সঞ্জয় শ্বশুরবাড়ি মালদা জেলার নেতাজি কলোনি এলাকায় থাকতেন পরিবার নিয়ে। অন্যান্য দিনের মতো গতকালকেও টোটো চালিয়ে বাড়ি ফেরার পথে কে বা কারা তাকে রাস্তায় ধরে বেধড়ক মারধর করে ধারলো অস্ত্র দিয়ে আঘাত করে সারা শরীরে। পরিবারের লোকেরা তড়িঘড়ি উদ্ধার করে আজ সকালে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে জরুরি বিভাগে চিকিৎসকেরা ওই টোটো চালককে মৃত বলে ঘোষণা করে।পরিবারের অভিযোগ কে বা কারা হয়তো রাস্তায় ওই টোটো চালককে বেধরক মারধর করে গলায় ব্লেড ও সারা শরীরে ব্লেড মেরে আঘাত করে বলে অভিযোগ।পরিবারের আরো দাবি থাকে খুন করে লুটপাট করে রাস্তায়।

এই বিষয়ে ইংরেজবাজার থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে মৃতের পরিবারের তরফ থেকে।ঘটনার তদন্ত শুরু করেছে ইংরেজবাজার থানার পুলিশ।