জোর করে সভায় নিয়ে যাওয়ার অভিযোগ উত্তরপাড়া প্যারীমোহন কলেজের ছাত্রীদের,অভিযোগ অস্বীকার টিএমসিপির

অবতক খবর,২৮ আগস্টঃ আজ তৃণমূল ছাত্র পরিষদের প্রতিষ্ঠা দিবস উপলক্ষে ধর্মতলায় সমাবেশ রয়েছে।সেই সমাবেশে উত্তরপাড়া প্যারীমোহন কলেজের পড়ুয়াদের জোর ধমকি দিয়ে জোর করে নিয়ে যাওয়া হচ্ছে বলে অভিযোগ।কয়েকজন ছাত্রীকে দেখা যায় কলেজ গেট থেকে দৌড়ে পালিয়ে যেতে।তারা টোটোর চেপে বাড়ি ফিরতে চাইলে সেখানেও গিয়ে টিএমসিপি ছাত্রীরা তাদের জোর করতে থাকে।

তৃণমূল ছাত্র পরিষদের কর্মী উত্তরপাড়া কলেজের ছাত্র নীলাদ্রি পাল যদিও এই অভিযোগ অস্বীকার করেছেন।তার দাবি কাউকে জোর করা হয়নি। কলেজ থেকে দু হাজার ছাত্রছাত্রী আজকের সমাবেশে যোগ দিতে যাচ্ছে।মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং অভিষেক বন্দ্যোপাধ্যায় কি নির্দেশ দেন সেই কথা শোনার জন্যই সবাই ধর্মতলা যাচ্ছি।ছাত্রীদের জন্য বাসের ব্যবস্থা করা হয়েছে ছাত্ররা ট্রেনে যাবে।

গত বছরও তৃণমূল ছাত্র পরিষদের প্রতিষ্ঠা দিবসের সভায় প্যারীমোহন কলেজ থেকে পড়ুয়াদের জোর করে নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছিল।

বিজেপির শ্রীরামপুর সাংগঠনিক জেলা সম্পাদক ইন্দ্রনীল দত্ত বলেন,জমিদারি শেষ হয়ে গেছে তাই জোর করে ছাত্রছাত্রীদের সমাবেশে নিয়ে যেতে চাইছে।ধমক দিয়ে জোর করে নিয়ে যাওয়ার দিন ওদের শেষ হয়ে যাবে।আজকে যাদের ধমক দিচ্ছে কাল তারাই ওদের কলেজ থেকে বের করে দেবে।