জেলে মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক, হাবড়ায় পুরসভার চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান সহ কাউন্সিলর ও কর্মীরা পালন করল তার জন্মদিন

অবতক খবর,১৭ নভেম্বর: জেলে মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক, হাবড়ায় পুরসভার চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান সহ কাউন্সিলর ও কর্মীরা পালন করল তার জন্মদিন।

হাবড়ার বিধায়ক তথা বনমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিকের ৬৭ তম জন্মদিন পালন হল হাবড়া পুরসভার তরফে। পুরসভার তত্ত্বাবধানে হাবড়ার বাণীপুরে সহায় সম্বল ও আশ্রয়হীন বৃদ্ধ বৃদ্ধাদের থাকার জন্য ‘বিবেকানন্দ ভবন’ নামে একটি হোম রয়েছে । সেখানে আবাসিকদের দুপুরের ভুরিভোজ করানো হলো মন্ত্রীর জন্মদিন উপলক্ষে। তার দীর্ঘায়ু কামনা করা হলো। মেনু তালিকায় ছিল ভাত, ডাল, আলু চিপস, রুই মাছ, পাবদা মাছ, দই, মিষ্টি, চাটনি ,পাপড় ও হজমোল্লা। শুক্রবার দুপুরে হাবড়ায় ‘বিবেকানন্দ ভবনে’ থাকা ৩৫ জন বয়স্ক বৃদ্ধ-বৃদ্ধাদের ভুরিভোজ করানো হয় । পুরপ্রধান জানান যারা সহায় সম্বলহীন ভবঘুরে গত তিন বছর ধরে মন্ত্রীর জন্মদিনে এভাবেই তাদের মধ্যাহ্নভোজ করিয়ে আসছেন তার অনুগামীরা। মন্ত্রীকে রেশন দুর্নীতি মামলায় ইডি গ্রেফতার করার পর বর্তমানে জেল হেফাজতে রয়েছেন। তার শরীর ভালো নেই ,তাই তার দীর্ঘায়ু কামনা করে এবারও সহায় সম্বলহীন ওই মানুষদের তার জন্মদিনে খাওয়ানোর ব্যবস্থা করা হল ।