জেলা বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় দাসপুর ব্লকের সাফল্য

অবতক খবর,১ ফেব্রুয়ারি,দাসপুর,পশ্চিম মেদিনীপুর: পশ্চিম মেদিনীপুর জেলা বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় যোগা ইভেন্টে প্রথম স্থান দখল করল পশ্চিম মেদিনীপুর জেলার দাসপুর ১ ব্লকের অন্তর্গত কলাইকুন্ডু প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর ছাত্রী প্রেয়সী ঘাঁটা,আর তার এই সাফল্যকে স্মৃতি করে রাখতে বিদ্যালয়ের তরফে দেওয়া হল সম্বর্ধনা জ্ঞাপন।বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিশ্বনাথ সর্দার বলেন এটা আমাদের কাছে গর্ব, এর আগে কেউ রাজ্যস্তরে খেলার সুযোগ পায়নি।দাসপুর – ১ ব্লক থেকে একমাত্র সে রাজ্যস্তরের প্রতিযোগিতায় অংশ গ্রহণ করে প্রথম স্থান দখল করে খেলতে যাবে রাজ্য স্তরে আগামী ১৫ ই জানুয়ারি।

তাই আজ বিদ্যালয়ের পক্ষ থেকে তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হল।জানা যায় এদিন বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকার পাশাপাশি উপস্থিত ছিলেন বিদ্যালয় পরিচালন কমিটির সকল সদস্য, সদস্যা সহ সকল অভিভাবক ও অভিভাবিকারা। তারাও খুব খুশি প্রিয়সীর এই সাফল্যে। এদিন সংবর্ধনাকে সামনে রেখে বিদ্যালয়ের সমস্ত ছাত্র-ছাত্রীদেরকে মিষ্টিমুখ করানো হয় সাথে অভিভাবকদেরও। জানা যায় প্রেয়সীর বাবা একজন পেশায় গ্রামীণ চিকিৎসক, তাদের দুই কন্যা সন্তান বড় মেয়ে প্রেমা ঘাঁটা এই বিদ্যালয় থেকে পড়াশুনা করে বর্তমানে কলকাতায় CCT নিয়ে প্র্যাক্টিস করছে আর ছোট মেয়ে চক্র, ব্লক ও মহকুমায় যোগা প্রতিযোগিতায় একের পর এক সাফল্য লাভ করছে।তার এই কৃতিত্বে খুশি মা সুপ্রিয়া ঘাঁটাও।

তিনি বলেন প্রেয়সী পড়াশোনার পাশাপাশি সময় পেলেই যোগা নিয়ে চর্চা শুরু করে দে তাই হয়ত তার এই সাফল্য আগামী দিনে রাজ্যস্তরে সে সুনাম অর্জন করে সারা ঘাটাল মহকুমা নাম উজ্জ্বল করুক আমরা বাবা-মা হিসেবে এই কামনা টুকু করি ভগবানের কাছে।বিদ্যালয়ের সহ শিক্ষিকা গোপাল মানিক, মহুয়া মাইতি, চন্দনা পাঁজা জানান শ্রেয়শী খেলাধুলার পাশাপাশি পড়াশোনাতেও ভালো ৯৫% নম্বর পেয়ে দ্বিতীয় স্থানে রয়েছে সে তৃতীয় শ্রেণীতে।