জাতীয় শিক্ষানীতির বিষয়গুলি নিয়ে জাতীয়স্তরে একটি সেমিনারে রহড়া রামকৃষ্ণ মিশনের প্রিন্সিপাল কমলাস্থনন্দ মহারাজ, মন্তেশ্বরে

অবতক খবর,২০ জানুয়ারি,জ্যোতির্ময় মন্ডল,মন্তেশ্বর:কলিকাত জাতীয় শিক্ষমূলক একটি সংস্থার পক্ষ থেকে জাতীয় শিক্ষানীতির প্রয়োগে সমস্যা গুলি নিয়ে একটি জাতীয় স্তরে সেমিনার অনুষ্ঠিত হয় মন্তেশ্বর ডক্টর গৌরমোহন রায় কলেজে।

শনিবার বেলা দশটা প্রদীপ জ্বালিয়ে মন্তেশ্বর ডক্টর গৌরমোহন রায় কলেজের প্রতিষ্ঠার নমাঙ্কিত প্রতিকৃতিতে মাল্যদান ও প্রদীপ জ্বালিয়ে রহড়া রামকৃষ্ণ মিশনের প্রিন্সিপাল কমালস্থনন্দ মহারাজ
জাতীয় শিক্ষানীতির সেমিনার উদ্বোধনের মাধ্যমে শুরু হয়। মন্তেশ্বর ডক্টর গৌরমহল রায় কলেজে অনুষ্ঠিত এদিনের সেমিনারে উপস্থিত ছিলেন কলকাতা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক আশীষ কুমার সানা, অধ্যাপক ধ্রুব রঞ্জন দন্ডপাত, কল্যাণী বিশ্ববিদ্যালয়ের ডিপার্টমেন্ট এর বিজনেস অফ অ্যাডমিনিস্ট্রেশন বিভাগের অধ্যাপক, সত্যজিৎ ধর, মন্তেশ্বর কলেজের অধ্যাপক বসন্ত খামরুই, ও রহড়া রামকৃষ্ণ মিশনের অধ্যক্ষ কমলাস্থনন্দ মহারাজ সহ রাজ্যের বিভিন্ন কলেজের অধ্যাপক এবং শতাধিক প্রতিনিধি , মন্তেশ্বর কলেজের ছাত্রছাত্রীরা, কলকাতার জাতীয় শিক্ষামূলক একটি সংস্থার বিভিন্ন কর্মকর্তা সহ বিভিন্ন রাজ্যের শিক্ষক প্রতিধিরা উপস্থিত ছিলেন।

এই জাতীয় শিক্ষানীতি প্রয়োগে শিক্ষা থেকে শিক্ষক ও ছাত্ররা কি ধরনের সমস্যার সম্মুখীন হবে ,কি ধরনের প্রতিযোগিতার সম্মুখীন হবে সে সমস্ত বিষয়গুলি নিয়ে এদিনের শিবিরে আলোচনা হয়েছে। সকাল ১০ টা থেকে শুরু হওয়া সেমিনার বিকেল পাঁচটা পর্যন্ত চলে। এ বিষয়ে আসা শিক্ষক প্রতিনিধিরা ও মন্তেশ্বর ডক্টর গৌরমোহন রায় কলেজের অধ্যক্ষ বসন্ত খামরুই আমাদের কি জানালেন দেখুন।