জাতীয় ভোটার দিবসকে সামনে রেখে ভোটারদের পদ্ধতিগত শিক্ষা ও নির্বাচনে অংশগ্রহণের জন্য সেমিনারের মাধ্যমে ক্যুইজ ও বিতর্ক প্রতিযোগিতা মন্তেশ্বরে

অবতক খবর,১৪ ডিসেম্বর,জ্যোতির্ময় মন্ডল পূর্ব বর্ধমান: মন্তেশ্বর ব্লকের নির্বাচন দপ্তরের পক্ষ থেকে আয়োজিত

জাতীয় ভোটার দিবস কে সামনে রেখে ভোটারদের পদ্ধতিগত শিক্ষা ও নির্বাচনে অংশগ্রহণ কার্যক্রম এর অর্ন্তভুক্ত ক্যুইজ এবং বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হল ড. গৌড় মোহন রায় কলেজের বার্ষিক অনুষ্ঠানে। বিভিন্ন সাধারণ জ্ঞান মূলক প্রশ্নের নিয়ে কুইজ ও প্রত্যেক নাগরিকের ভোটার এবং ভোটাধিকার প্রয়োগ করা প্রয়োজনের বিষয় নিয়ে প্রতিযোগিতা অনুষ্ঠানে অংশ নেয় মন্তেশ্বর ব্লকের বিভিন্ন স্কুলের পড়ুয়ারা। প্রতিটি বিভাগের সফল প্রতিযোগীদের পুরস্কৃত করা হয় এইদিন ওই মঞ্চ থেকে। উপস্থিত ছিলেন সমষ্টি উন্নয়ন আধিকারিক সঞ্জয় দাস, যুগ্ম সমষ্টি উন্নয়ন আধিকারিক সোমনাথ সাহু, ব্লক নির্বাচন আধিকারিক দীপঙ্কর ভট্টাচার্য, কলেজের অধ্যক্ষ বসন্ত খামরুই, সহ বিভিন্ন স্কুলের শিক্ষক শিক্ষিকা, কলেজের সমস্ত অধ্যাপক অধ্যাপিকা মন্তেশ্বর কলেজ ও বিভিন্ন স্কুলের ছাত্রছাত্রীরা।

এই প্রতিযোগিতায় অংশগ্রহণকারী সফল ছাত্র-ছাত্রীদের হাতে একটি ট্রফি, নির্বাচন দপ্তরের একটি সার্টিফিকেট সহ একটি মিষ্টির প্যাকেট তুলে দেন বিডিও সঞ্জয় দাস, জয়েন্ট বিডিও সোমনাথ সাউ, ব্লক নির্বাচন আধিকারিক দীপঙ্কর ভট্টাচার্য, সহ মন্তেশ্বর কলেজের অধ্যক্ষ বসন্ত খামরুই।