অবতক খবর,৬ জুলাই,মালদা:- মালদায় কেন্দ্রীয় বিদ্যালয়ের ছাত্র ভর্তি স্কুল বাস দুর্ঘটনার পর প্রশাসনিক বৈঠক করলো জেলাশাসক এবং পুলিশ সুপার। বুধবার দুপুরে মালদা জেলা প্রশাসনিক ভবনের কনফারেন্স রুমে জেলার বিভিন্ন স্কুল কর্তৃপক্ষের সঙ্গে এই বৈঠকটি করে জেলা প্রশাসনের কর্তারা । মূলত যে সব স্কুলের ছাত্র-ছাত্রীদের যাতায়াতের জন্য পুলকার অথবা স্কুল বাস ব্যবহার করা হয়, সেইসব স্কুল কর্তৃপক্ষের সঙ্গেই এদিন রুদ্রদ্বার বৈঠক করেছেন জেলাশাসক নীতিন সিংহানিয়া এবং পুলিশ সুপার প্রদীপ কুমার যাদব।

এদিন বৈঠকের মধ্যেই বিভিন্ন স্কুল কর্তৃপক্ষকে প্রশাসনের পক্ষ থেকে সাফ জানিয়ে দেওয়া হয়েছে যে ছাত্র-ছাত্রীদের জন্য ব্যবহৃত পুলকার অথবা স্কুল বাসে কোন রকম ত্রুটি ধরা পড়লে সেইসব কর্তৃপক্ষের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে । পাশাপাশি বিভিন্ন পুলকার এবং স্কুল বাসের যান্ত্রিকগতমান যাচাই করবে প্রশাসন।

উল্লেখ্য , গত ২ জুলাই শনিবার ইংরেজবাজার থানার অন্তর্গত লক্ষীপুর এলাকায় কেন্দ্রীয় বিদ্যালয়ের একটি বাস সংশ্লিষ্ট স্কুলের সামনে মালদা – মানিকচক রাজ্য সড়কের ধারের নিয়ন্ত্রণ হারিয়ে উল্টিয়ে যায়। তাতেই কমপক্ষে ৩৬ জন বিভিন্ন শ্রেণীর পড়ুয়া জখম হন । এখনো কয়েকজনের চিকিৎসা চলছে। এই ঘটনার পর পরিস্থিতি তদারকি করেন জেলাশাসক, পুলিশ সুপার এবং রাজ্যের মন্ত্রী সাবিনা ইয়াসমিন । এরপরই এদিন বিভিন্ন স্কুল কর্তৃপক্ষকে নিয়েই এই বৈঠক করেছে জেলা প্রশাসন।