চাকরিপ্রার্থীদের দেওয়া হল ৬৫ লক্ষ টাকার বাউন্স চেক,উপ প্রধানের বিরুদ্ধে এসডিপিও-র দ্বারস্থ চাকরিপ্রার্থীরা

অবতক খবর,৪ সেপ্টেম্বরঃ চাকরি দুর্নীতিতে পলাতক পার্থ ঘনিষ্ঠ কোলাঘাটের তৃণমূল নেতা অতনু গুছাইত’ তার হয়ে চাকরিপ্রার্থীদের টাকা ফেরতে নেমেছিলেন কোলা ১ এর উপপ্রধান , কিন্তু সেখানেও দুর্নীতির অভিযোগ ‘ দেওয়া হলো পঁয়ষট্টি লক্ষ টাকার বাউন্স চেক ,উপ প্রধানের বিরুদ্ধে এসডিপিও-র দ্বারস্থ চাকরিপ্রার্থীরা ।

চাকরির নামে প্রতারনার অভিযোগে ইতিমধ্যেই বাড়ি ছাড়া পার্থ ঘনিষ্ঠ কোলাঘাটের তৃণমূল নেতা অতনু গুচ্ছাইত । টাকা ফেরতের দাবিতে একাধিকবার চাকরিপ্রার্থীরা তাঁর কোলাঘাটের বাড়িতে এসে হাজির হয়। অতনুকে বাড়িতে না পেয়ে বিক্ষোভ দেখাতে থাকেন বাড়ির সামনে । সেই টাকা ফেরতের দায়ভার নেয় কোলা এক নম্বর গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান মুজিবর তরফদার ।

কিন্তু তাতেও কারচুপি টাকা ফেরতের জন্য উপপ্রধান দ্বারা দেওয়া চেক ব্যাংককে নিয়ে গেলেই তা বাউন্স করে । তমলুক SDPO র কাছে ওই উপপ্রধানের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন চাকরিপ্রার্থীরা । অভিযোগ অতনু তৎকালীন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের নাম করে কোটি কোটি টাকা নিয়েছেন চাকরি প্রার্থীদের থেকে ।

২০০৩ সালে কোলা ১ পঞ্চায়েত সদস‍্য ও ২০০৮ সালে পঞ্চায়েত সমিতির বিদ্যুৎ কর্মাধক্ষষ্য ছিলেন তিনি ।কোলা ১ পঞ্চায়েতে অতনুর একটি সুবিশাল বাড়িও রয়েছে।যদিও তার বাড়ি এখন তালাবন্দী। দীর্ঘদিন ধরেই অতনু গুছাইত পলাতক।