অবতক খবর,মালদা;সানু ইসলাম;০৭সেপ্টেম্বর: সাংবাদিক সম্মেলন করে তৃণমূল নেত্রী দিদির পর্দা ফাঁস করলেন তৃণমূল নেতা ভাই। চরমে পরিবারের কাজিয়া।ঠাকুরদারকে সম্পত্তির জন্য মারধর করে মাথা ফাটিয়ে দোষ চাপতেই মিথ্যা অভিযোগ করেছেন দিদি। স্থানীয় এক জমি মাফিয়ার ইন্ধনেই করছেন সবটা। আর কি বললেন ভাই? কেনো এই বিস্ফোরক অভিযোগ? পাল্টা কি বললেন দিদি?তৃণমূল নেতা ভাই এবং তৃণমূল নেত্রী দিদির বিবাদ এই মুহূর্তে চরমে। ভাইয়ের শাস্তির দাবিতে এবার জেলা পুলিশ সুপারের দ্বারস্থ দিদি।

পাল্টা সাংবাদিক সম্মেলন করে বিস্ফোরক অভিযোগ ভাইয়ের। হাসপাতালে শয্যাসায়ী বাড়ির গৃহকর্তা। প্রসঙ্গত, মালদার চাঁচল ১ নম্বর ব্লকের চাঁচল সদর এলাকায় দক্ষিণপাড়ার প্রভাবশালী পান্ডে পরিবারের দিদি ভাইয়ের বিবাদ খবরের শিরোনামে উঠে আসে। চাঁচল ১ নম্বর ব্লক তৃণমূলের সহ-সভাপতি তথা চাঁচল গ্রাম পঞ্চায়েতের সদস্য অমিতেশ পান্ডে এবং তার দাদা বিশিষ্ট ব্যবসায়ী অভিষেক পাণ্ডের বিরুদ্ধে তাদেরই কাকুর মেয়ে পাঁচ মাসের অন্তঃসত্ত্বা চাঁদনী উপাধ্যায় পান্ডে কে পেটে লাথি মারার অভিযোগ উঠে। চাঁচল থানায় লিখিত অভিযোগ দায়ের করেন চাঁদনী দেবী। পাল্টা অমিতেশ পান্ডে অভিযোগ করেন গৃহকর্তা তথা তাদের ঠাকুরদাদা বিধভূষণ পান্ডে কে চাঁদনী পান্ডে এবং তার মা মেরে মাথা ফাটিয়ে দিয়েছেন।মাথায় ৯ টি সেলাই রয়েছে।পরে আবার শ্বাস রোধ করে মারার চেষ্টা করেছে। সম্পত্তি নিয়ে এই বিবাদ বলে দাবি করেন অমিতেশ বাবু। পান্ডে পরিবারের এই বিবাদে লেগে যায় রাজনীতির রং।কারণ অমিতেশ পান্ডের পাশাপাশি চাঁদনী দেবীও তৃণমূলের নেত্রী।অঞ্চল মহিলা তৃণমূলের সভানেত্রীর দায়িত্ব সামলেছেন দীর্ঘদিন। সোমবার খবরের শিরোনামে উঠে আসে এই বিবাদ। পরিবারের এই কাজিয়ায় মানসিক ভাবে বিধ্বস্ত হয়ে বুধবার সকালে অসুস্থ হয়ে পড়েন ৮৫ বছর বয়সী গৃহকর্তা বিধভূষণ পান্ডে।এই মুহূর্তে তিনি চাঁচল সুপার স্পেশালিটি হাসপাতালে চিকিৎসাধীন। বৃহস্পতিবার সাংবাদিক সম্মেলন করে অমিতেশ পান্ডে অভিযোগ করেন কিছু প্রভাবশালী ব্যক্তির ইন্ধনে চাঁদনী দেবী মিথ্যা অভিযোগ করে পরিবারকে কালিমালিপ্ত করছেন। যার জেরে বিধভূষণ পান্ডে অসুস্থ হয়ে গেছেন। অন্যদিকে মঙ্গলবারই অমিতেশ পান্ডের গ্রেপ্তারের দাবিতে জেলা পুলিশ সুপারের দ্বারস্থ হয়েছেন চাঁদনী দেবী। এই মুহূর্তে চরমে পান্ডে পরিবারের অভ্যন্তরীণ কাজিয়া।সাংবাদিক সম্মেলন থেকে অমিতেশ পান্ডে অভিযোগ করেন,” একেই আমাদের নামে মিথ্যা অভিযোগ করেছে। আমার ঠাকুর দাদাকে মারধর করেছে। আমার ঠাকুর দাদা এই মুহূর্তে প্রচন্ড অসুস্থ। সংবাদ মাধ্যমের সামনে এর আগে মিথ্যা অভিযোগ করলেন।আমি প্রশাসনের কাছে অনুরোধ করবো সত্য সামনে আসুক।স্থানীয় এক জমি মাফিয়ার ইন্ধনে আমার কাকুর মেয়ে এসব করছে।

পাল্টা চাঁদনী উপাধ্যায় পান্ডে বলেন, আমি ওদের অভিযোগ প্রসঙ্গে কিছু বলবো না। আমি জানি আমি ভুল কিছু করছি না। আমি এই মুহূর্তে অন্তঃসত্তা। প্রচন্ড অসুস্থ। সুরক্ষার অভাব বোধ করছি। জেলা পুলিশ সুপারের দ্বারস্থ হয়েছি উনি আশ্বাস দিয়েছেন।