চরম বিশৃঙ্খলা বৃন্দাবনী ময়দানে,খেলার উদ্বোধন করতে আসেন অভিনেতা জিৎ,ভিড় সামাল দিতে গিয়ে লাঠিচার্জের অভিযোগ উঠল পুলিশের বিরুদ্ধে

অবতক খবর,৪ ডিসেম্বর,মালদা:সানু ইসলাম: চরম বিশৃঙ্খলা বৃন্দাবনী ময়দানে। গুড মর্নিং ক্লাব এর উদ্যোগে নৈশকালীন নকআউট ফুটবল প্রতিযোগিতার আয়োজন করা হয়েছিল বৃন্দাবনী ময়দানে।
রবিবার রাতে খেলার উদ্বোধন করতে আসেন বাংলা চলচ্চিত্র জগতের খ্যাতনামা অভিনেতা জিৎ । যখন জিৎ একটি হুড খোলা জিপে চেপে মাঠ পরিক্রমা করছিলেন তখনই প্রচুর মানুষের ভিড় জমে। তৈরি হয় বিশৃঙ্খলা পরিস্থিতি।

পাবলিক কে সামাল দিতে হিমশিম খেতে হয় পুলিশকে। পরিস্থিতি বেগতিক দেখে পুলিশকে লাঠিচার্জ করতে হয় বলে অভিযোগ।
এরপর কোনক্রমে মাঠ ছাড়েন অভিনেতা। এখানেই থেমে থাকেনি এরপর চূড়ান্ত ফুটবল প্রতিযোগিতার সময় আবার শুরু হয় গন্ডগোল।
সেখানেও সামাল দেয় বিশাল পুলিশ বাহিনী। যদিও এই বিষয়ে উদ্যোক্তারা মুখ খুলতে চাননি।
প্রশ্ন হচ্ছে আগাম ঘোষণা অনুযায়ী নকআউট ফুটবল প্রতিযোগিতার আয়োজন করা হয়েছিল মালদা শহরের বৃন্দাবনী ময়দানে। নিরাপত্তার জন্য মোতায়েন করা হয়েছিল বিশাল পুলিশ বাহিনী। এরপরেও কিভাবে বিশৃঙ্খলা সৃষ্টি হয় ময়দানে। রবিবার রাতে অভিনেতা জিৎ মাঠ পরিক্রমা করার সময় শয়ে শয়ে পাবলিক প্রবেশ করে ময়দানে। সেখানে দাঁড়িয়ে থাকা ভলেন্টিয়ারাও বাঁশ ও লাঠি নিয়ে পাবলিককে মারধর করে আটকানোর চেষ্টা করে বলে অভিযোগ। এরপর পরিস্থিতি সামাল দিতে লাঠিচার্জ করে পুলিশ। এরপর বিশৃঙ্খলা পরিস্থিতি সৃষ্টি হয়। ভিড়ের মধ্যে মহিলাদের শ্লীতাহানি করা হয় বলে অভিযোগ। পরিস্থিতি দেখে বাধ্য হয়ে মাঠ ছাড়েন অভিনেতা জিৎ ।

এরপর কিছুটা পরিস্থিতি স্বাভাবিক হলে চূড়ান্ত পর্যায়ের খেলা শুরু হয়। ফুটবল ফাইনালে মুখোমুখি হয়, সব্যসাচী এসজি ও এসটিএম মালদা।
৩- ২ গোলের ব্যবধানে জয়ী হয় এসটিএম মালদা।
তবে লাঠিচার্জ বা বিশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে কোন মন্তব্য করতে চাননি উদ্যোক্তারা।