অবতক খবর,১৩ মে: দলীয় প্রার্থী পার্থ ভৌমিকের সমর্থনে প্রচারে এসে বিজেপিকে লাগাতার নিশানা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

সোমবার পলতার শান্তিনগর হেলথ সেন্টার মাঠে আয়োজিত সভায় মুখ্যমন্ত্রী বলেন, একশো দিনের কাজের টাকা নেই। আর কোটি কোটি টাকা খরচ করে বিজ্ঞাপন দেওয়া হচ্ছে। ঘুম থেকে উঠে কাগজে-টিভিতে শুধু মোদির মুখ। মুখ্যমন্ত্রীর কথায়, বন্ধ থাকা ভাটপাড়া জুটমিল তিনি খুলিয়েছেন।

তাঁর অভিযোগ, ইছাপুর রাইফেল ফ্যাক্টরি উৎপাদিত দ্রব্যের টেন্ডার সব এখন বাইরে দেওয়া হচ্ছে। উন্নয়নের ফিরিস্তি তুলে মুখ্যমন্ত্রী বলেন, কল্যাণী এক্সপ্রেসওয়ে চার লেনের বদলে ছয় লেন করা হচ্ছে। ডানকুনি থেকে কল্যাণী পর্যন্ত ইকোনোমিক করিডর হচ্ছে। সেখানে বেকার ছেলে-মেয়েরা কাজ পাবে। মুখ্যমন্ত্রীর দাবি, কল্যাণী এইমসের জন্য ১৮০ একর জমি বিনা পয়সায় দেওয়া হয়েছে। ৩০০ কোটি টাকা ব্যয়ে ওখানে জল দেওয়া হয়েছে। রাস্তা করে দেওয়া হয়েছে। অথচ একবারও সেকথা বলছে না।

বিজেপিকে আক্রমন করে তিনি বলেন, বিজেপি ভোট চাইছে মোদীজীর গ্যারান্টি নিয়ে। নতুন করে ১০ বছর বাদে আবার গ্যারান্টি দিতে হচ্ছে। বছরে দু’কোটি বেকারর চাকরি, বিনা পয়সায় গ্যাস। এসব প্রতিশ্রুতি কোথায় গেল, প্রশ্ন মুখ্যমন্ত্রীর।