অবতক খবর,১৬ মার্চ, কেশপুর: নির্বাচনী নির্ঘণ্ট প্রকাশ না হলেও, রাজনৈতিক তরজা শুরু হয়েছে কেশপুরে। বিরোধী দল বিজেপির অভিযোগ, কেশপুরে রিগিং করে ভোট নিয়ে শাসক দল ঘাটাল লোকসভায় বারবার জিতে আসছে। তাই এখন থেকেই বিজেপি কর্মী সমর্থকদের ভয় দেখানো ও শাসানো শুরু হয়ে গেছে শাসন দলের পক্ষ থেকে।

লোকসভার নির্বাচন ঘোষণা না হলেও বিজেপি ও তৃণমূলের প্রার্থী তালিকা ঘোষণা হয়েছে ঘাটাল লোকসভায়। ঘাটাল লোকসভার ৭ টি বিধানসভা কেন্দ্রের মধ্যে কেশপুর বিধানসভা অন্যতম। ২০১৪ হোক বাহ ২০১৯! লোকসভা নির্বাচনে কেশপুর বিধানসভা থেকে ব্যাপক সংখ্যক লিড দেয় ঘাটাল লোকসভাকে। তবে বিরোধীদের অভিযোগ শাসক দল কেশপুরে ভোট লুট করে! বিভিন্ন কৌশলে চলে রিগিং!

কোথাও রাতের অন্ধকারে বাড়ি বাড়ি গিয়ে বিরোধী তথা বিজেপি কর্মী সমর্থকদের হুমকি প্রদান, তো কোথাও আবার ভোটের দিনের দেদার ছাপ্পা! প্রশাসনকে সঙ্গে নিয়ে কেশপুরে সন্ত্রাস সৃষ্টি করে ভোটে জেতে শাসক দল এমনই অভিযোগ বিজেপির। তবে বিজেপির ওই অভিযোগ মানতে নারাজ শাসক দল। শাসক দলের নেতৃত্ব জানান, দীর্ঘ বাম শাসনের অপশাসনের পর বর্তমান সরকারের যেভাবে সুযোগ-সুবিধা সাধারণ মানুষ পেয়েছে, তাতে মানুষ তৃণমূল কংগ্রেসকে ভোট দেয়। সেই সঙ্গে কেশপুরে ১৫ টি অঞ্চল হওয়ায় ভোটারের সংখ্যা একটু বেশি। তাই আমরা বেশি ভোট পাই, এটায় বিরোধীদের ভয়ের কারণ।