অবতক খবর,১১ মে,ব্যারাকপুর :দমদম কেন্দ্রে তৃণমূল প্রার্থী সৌগত রায় জমজমাট ভোট প্রচার জনসংযোগ সারলেন বিশরপাড়া ও নিউ বারাকপুরে।শনিবার দমদম লোকসভা কেন্দ্রে উত্তর দমদম পুরসভার ১,৩২ এবং ৩৩ নম্বর ওয়ার্ডে প্রচার পদযাত্রা করেন কর্মী সমর্থকদের নিয়ে। ছিলেন ভাইস চেয়ারম্যান লোপামুদ্রা দত্ত চৌধুরী, পুর পারিষদ সদস্য দেবাশিষ ঘোষ সহ তৃণমূল নেতৃত্বরা।

উত্তর দমদম পুরসভার নব জীবন বাজার থেকে শুরু হয় সৌগত বাবুর রেলি শেষ হয় বাঁকড়া মোড় পর্যন্ত। এদিন সন্ধ্যায় নিউ বারাকপুর পুরসভার ১,২,৩,১৩,১৪ এবং ১৭ নং ওয়ার্ডের রাস্তায় অলি গলিতে হুটার জিপে চড়ে মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য, চেয়ারম্যান প্রবীর সাহা কে সাথে নিয়ে জমজমাট পদযাত্রায় করলেন তৃণমূল প্রার্থী সৌগত রায়।হাত করজোড়ে ভোট প্রার্থনা করেন প্রার্থী সৌগত রায়।ঢাক বাদ্যি সহকারে পুরসভার ১৪ নং ওয়ার্ডের চিলড্রেন পার্ক বিবেকানন্দ সংঘের সামনে থেকে এক সুসজ্জিত বনার্ঢ্য পদযাত্রা শুরু হয়।শেষ হয় পুরসভার ১৭ নং ওয়ার্ডের মরাল বাহিনী মোড়ে।ছিলেন বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর গন ও হাজার হাজার তৃণমূল কর্মী সমর্থকরা।পুরসভার ৩নং ওয়ার্ডে তৃনমূল প্রার্থী সৌগত রায় ও মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য শান্তি হরি মন্দিরে হরিচাঁদ গুরুচাঁদ ঠাকুরের মূর্তিতে মালা ও ফুল দিয়ে শ্রদ্ধা জানান।রাস্তার দু ধারে মতুয়া সম্প্রদায়ের মা বোনেরা ডাঙ্কা কাশি নিয়ে হরিবোল মেতে ওঠেন।পদযাত্রা যত এগিয়ে চলে রাস্তার দুধারে মানুষ কেউ মালা পরিয়ে আবার কেউ বা ফুল ছিটিয়ে আর্শীর্বাদ করেন প্রার্থীও মন্ত্রী কে।

জয়ের ব্যাপারে একশ শতাংশ আশাবাদী সৌগত রায় , ,তিনি বলেন কোন দলের প্রার্থী আমার বিরুদ্ধে দাঁড়িয়েছে সেটা আমার দেখার বিষয় নয়,অন্য দলের কাজ নিয়ে আলোচনা করা এটা আমার কাজ নয়।এই গুলি সংবাদমাধ্যমের সৃষ্টি। জনগণের জোয়ার মমতা ব্যানার্জির পক্ষে ।আমরা খুশি,অভিভূত, আপ্লুত আশা করি এটা ভোটের মেশিনে পৌঁছে যাবে। দমদম লোকসভায় আমি জিতব এটা নিশ্চিত। উন্নয়নের নিরিখে আমি ভোট পাব এই লোকসভায় আমি বহু কাজ করেছি। সাধারণ মানুষের জন্য।